দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদ : চট্টগ্রামে বিএনপির বিক্ষোভ

আগের সংবাদ

ঢিমেতালের ফাঁদে সোনালি ব্যাগ : সিলিং মেশিনে আটকে আছে উৎপাদন, বাড়ানো হয়েছে প্রকল্পের মেয়াদ

পরের সংবাদ

সড়কে যানজট : অবশেষে টঙ্গী ব্রিজ বন্ধ ঘোষণা

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী ব্রিজের স্ল্যাব ধসে ক্ষতিগ্রস্ত ব্রিজটি সাময়িকভাবে বন্ধ করে দেয়া হয়েছে। গত বুধবার গভীর রাত থেকে এটি বন্ধ ঘোষণা করা হয়। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (ট্রাফিক) আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে সকালে ব্রিজটি পরিদর্শন করেন বিআরটি প্রকল্পের ঊর্ধ্বতন প্রকৌশলীরা। বিআরটি প্রকল্পের (সেতু বিভাগ) প্রকল্প পরিচালক মো. মহিরুল ইসলাম খান বলেন, এটি ব্যস্ততম মহাসড়ক হওয়ায় গাড়ির চাপ অনেক বেশি। কিন্তু এমন ক্ষতিগ্রস্ত ব্রিজ ব্যবহারে ঝুঁকি রয়েছে। তাই বুধবার রাত ১২টা থেকে ব্রিজটি বন্ধ করে দেয়া হয়েছে।
তিনি আরো বলেন, আগামী ফেব্রুয়ারির মধ্যে পুরনো ব্রিজটি ভেঙে নতুন ব্রিজের নির্মাণকাজ শুরু হবে। তবে ক্ষতিগ্রস্ত স্ল্যাবের জায়গায় নতুন আরেকটি স্ল্যাব বসানোর পরিকল্পনা করা হয়েছে। এজন্য ৭-১০ দিন সময় লাগতে পারে। এদিকে ব্রিজটি বন্ধ হওয়ার পর টঙ্গী থেকে চান্দনা চৌরাস্তা পর্যন্ত ১২ কিলোমিটারজুড়ে যানজটের সৃষ্টি হয়েছে। এতে ওই মহাসড়ক দিয়ে যাতায়াতকারী যাত্রীরা দিনভর তীব্র যানজটে পড়েন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়