দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদ : চট্টগ্রামে বিএনপির বিক্ষোভ

আগের সংবাদ

ঢিমেতালের ফাঁদে সোনালি ব্যাগ : সিলিং মেশিনে আটকে আছে উৎপাদন, বাড়ানো হয়েছে প্রকল্পের মেয়াদ

পরের সংবাদ

শ্রীপুর : ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে বৃদ্ধ নিহত

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : শ্রীপুরে ড্রাম ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে একজন বৃদ্ধ নিহত ও ৪ জন আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার দুপুর আড়াইটায় মাওনা-বরমী সড়কের তেলিহাটি ভূমি অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) সালাহ উদ্দিন রাসেল দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এসআই সালাহ উদ্দিন রাসেল জানান, বরমী থেকে মাওনাগামী মাটি বহনকারী ড্রাম ট্রাক ওই সড়কের তেলিহাটি ভূমি অফিসের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী সিএনজির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি দুমড়ে মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলে সিএনজি যাত্রী বরমী পাইটালবাড়ী এলাকার মৃত হোসেন আলীর ছেলে মহরম আলী (৬৫) নিহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে। আহতদের মধ্যে ড্রাম ট্রাকের চালকও রয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনা-কবলিত সিএনজি ও ড্রাম ট্রাক পুলিশ হেফাজতে থানায় রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়