দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদ : চট্টগ্রামে বিএনপির বিক্ষোভ

আগের সংবাদ

ঢিমেতালের ফাঁদে সোনালি ব্যাগ : সিলিং মেশিনে আটকে আছে উৎপাদন, বাড়ানো হয়েছে প্রকল্পের মেয়াদ

পরের সংবাদ

মাইলস্টোন কলেজ : এসএসসি পরীক্ষার্থীদের জন্য দোয়া মাহফিল

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

২০২১ সালে অনুষ্ঠিতব্য এসএসসি পরীক্ষার্থীদের জন্য শুভ কামনা করে দোয়া মাহফিল ও প্রবেশপত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে রাজধানীর উত্তরা মডেল টাউনে অবস্থিত মাইলস্টোন কলেজে। গতকাল বৃহস্পতিবার অতিমারির কারণে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠানটির আয়োজন করা হয় মাইলস্টোন স্কুল এন্ড কলেজের স্থায়ী ক্যাম্পাস দিয়াবাড়ীতে। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে ছিলেন- মাইলস্টোন স্কুল এন্ড কলেজ পরিচালনাকারী এমএনআরএস ট্রাস্টের সভাপতি মিসেস মমতাজ বেগম, মাইলস্টোন স্কুল এন্ড কলেজের উপদেষ্টা কর্নেল নুরন্ নবী (অব.), মাইলস্টোন কলেজের অধ্যক্ষ লে. কর্নেল মোস্তফা কামালউদ্দিন ভূঁইয়া (অব.), মেইন ক্যাম্পাসের অধ্যক্ষ প্রফেসর মো. সহিদুল ইসলাম, মাইলস্টোন প্রিপারেটরি কে.জি স্কুলের অধ্যক্ষ মিসেস রিফাত আলম এবং কলেজের পরিচালক (প্রশাসন) মো. মাসুদ আলম প্রমুখ। বৈশ্বিক অতিমারির কথা বিবেচনায় মাইলস্টোন থেকে অংশগ্রহণকারী এসএসসি পরীক্ষার্থীরা স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠানে অংশ নেন। দোয়া মাহফিল শেষে পরীক্ষার্থীদের মাঝে প্রবেশপত্র বিতরণ করা হয়। বিজ্ঞপ্তি।
দিকনির্দেশনামূলক বক্তব্যে অতিথিরা এসএসসি পরীক্ষার্থীদের সার্বিক প্রস্তুতি ও পরীক্ষার সময় মেনে চলতে হবে, এমন সব নিয়ম কানুন নিয়ে কথা বলেন। স্বাস্থ্যবিধির প্রতি গুরুত্বারোপ করে পরীক্ষার্থীদের উদ্দেশ্যে অতিথিরা বলেন, তোমাদের জন্য প্রার্থনা থাকবে তোমরা সফল হও। ভালোভাবে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে সামনের দিকে এগিয়ে যাবে। আমরা আন্তরিকভাবে তোমাদের সাফল্য কামনা করছি। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়