দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদ : চট্টগ্রামে বিএনপির বিক্ষোভ

আগের সংবাদ

ঢিমেতালের ফাঁদে সোনালি ব্যাগ : সিলিং মেশিনে আটকে আছে উৎপাদন, বাড়ানো হয়েছে প্রকল্পের মেয়াদ

পরের সংবাদ

প্রকাশ্যে সিল : ভিডিও ধারণ করায় সাংবাদিককে মারধর

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরের তুলাসার ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রকাশ্যে নৌকা ও বই প্রতীকে সিল মারার ভিডিও ধারণ করায় এক সাংবাদিকের ওপর হামলার অভিযোগ উঠেছে। গতকাল বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডেও কেন্দ্রে এ ঘটনা ঘটে। আহতের নাম বি এম ইশ্রাফিল। তিনি একটি বেসরকারি টিভি চ্যানেলের শরীয়তপুর প্রতিনিধি। তাকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত সাংবাদিক ইশ্রাফিল বলেন, নির্বাচনে পেশাগত দায়িত্ব পালন করছিলাম। তখন জিয়াসমিন বেগমের দেবর ও তার আত্মীয়রা আমার ওপর হামলা চালায়। অন্য সাংবাদিকরা আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। আমি হামলার বিচার চাই।
এ বিষয়ে প্রিজাইডিং অফিসার শামীম মাহবুব বলেন, ভোট চলার সময় পুলিং এজেন্টদের সঙ্গে সাংবাদিকরা তর্কে জড়ায়। এতে অপ্রীতিকর পরিবেশের সৃষ্টি হয়।
শরীয়তপুর ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি রোকনুজ্জামান পারভেজ বলেন, পেশাগত দায়িত্ব পালনের সময় সন্ত্রাসীরা সাংবাদিক ইশ্রাফিলের ওপর হামলা চালায়। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। দোষীদের আটক করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়