দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদ : চট্টগ্রামে বিএনপির বিক্ষোভ

আগের সংবাদ

ঢিমেতালের ফাঁদে সোনালি ব্যাগ : সিলিং মেশিনে আটকে আছে উৎপাদন, বাড়ানো হয়েছে প্রকল্পের মেয়াদ

পরের সংবাদ

নাটোরে রেলমন্ত্রী : অবহেলিত রেলপথ আধুনিকায়নে কাজ করছে সরকার

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার অবহেলিত রেলপথকে আধুনিক যুগোপযোগী করার লক্ষ্যে কাজ করছে।
নিরাপদ ও আরামদায়ক রেল ভ্রমণ নিশ্চিত করতে রেলপথ মন্ত্রণালয় প্রায় তিন কোটি টাকা ব্যয়ে নাটোর রেলস্টেশনের প্ল্যাটফর্ম উঁচু ও বর্ধিতকরণ এবং যাত্রী শেড বর্ধিতকরণ কাজ বাস্তবায়ন করছে।
গতকাল বৃহস্পতিবার বিকালে নাটোর রেলস্টেশনে ‘মুজিববর্ষ’ উপলক্ষে নাটোর স্টেশনের যাত্রী সুবিধা বৃদ্ধির লক্ষ্যে স্টেশন আধুনিকায়ন কাজের উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।
নূরুল ইসলাম সুজন বলেন, রেলপথ মন্ত্রণালয় মোট ৫৫টি রেলস্টেশন আধুনিকায়নের কাজ হাতে নেয়া হয়েছে। এর মধ্যে নাটোরসহ ১৪টি রেলস্টেশন আধুনিকায়নের কাজ চলছে। প্রয়োজন অনুযায়ী এসব স্টেশনে ফুটওভার ব্রিজ, প্ল্যাটফর্ম উঁচু ও বর্ধিতকরণ, যাত্রী শেডের সম্প্রসারণ, যাত্রী বিশ্রাম কক্ষের মান উন্নয়নসহ বিভিন্ন কাজ করা হচ্ছে।
রেলওয়ের মহাপরিচালক ডি এন মজুমদারের সভাপতিত্বে নাটোর রেলওয়ে প্ল্যাটফর্মে আয়োজিত উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাটোর-২ আসনের সংসদ সদস্য এবং রেলপথ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য শফিকুল ইসলাম শিমুল, রেলপথ মন্ত্রণালয়ের সচিব মো. সেলিম রেজা, রেলওয়ে পশ্চিামাঞ্চলের জিএম মিহির কান্তি গুহ, নাটোর রেলস্টেশনের মাস্টার অশোক চক্রবর্তীসহ রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা।
এ সময় নাটোর-২ আসনের (নাটোর সদর ও নলডাঙ্গা) সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের দাবির পরিপ্রেক্ষিতে রেলপথমন্ত্রী নাটোর রেলস্টেশনে ব্রেস্ট ফিডিং কর্নার স্থাপন এবং স্টেশন সংলগ্ন স্থানে একটি শিশুপার্ক ও মার্কেট নির্মাণ করার প্রতিশ্রæতি দেন রেলমন্ত্রী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়