দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদ : চট্টগ্রামে বিএনপির বিক্ষোভ

আগের সংবাদ

ঢিমেতালের ফাঁদে সোনালি ব্যাগ : সিলিং মেশিনে আটকে আছে উৎপাদন, বাড়ানো হয়েছে প্রকল্পের মেয়াদ

পরের সংবাদ

টুকরো খবর

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মতবিনিময় সভা

আমতলী (বরগুনা) প্রতিনিধি : আমতলী থানার আয়োজনে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ধর্ষণ, ইভটিজিং, বাল্যবিবাহ, ডিজিটাল প্রযুক্তির অপব্যবহার ও সামাজিক মূল্যবোধ সংক্রান্ত স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং কার্যক্রম ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার বেলা ১১টায় আমতলী সরকারি কলেজ মিলনায়তনে এটি অনুষ্ঠিত হয়। উক্ত কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) হোসেন আহমদের সভাপতিত্বে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং কার্যক্রম ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমতলী থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমান। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- আমতলী সরকারি কলেজের প্রভাষক এ টি এম পারভেজ, বড়ুন জিৎ শীল, রফিকুল ইসলাম, রতন কর্মকার, মজিবুল হক, কুদ্দুসুর রহমান, মনিরুল ইসলাম, আশসাকুর রহমান, শ্যামল কৃষ্ণ, ফজলুল হক, শামসুল হক মিলন, মফিদুল হুদা, সঞ্চয় বাবু, নুরুল হুদা, রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক হায়াতুজ্জামান মিরাজ, এসআই শুভ বাড়ৈ, সাংবাদিক সজিব আহম্মেদ, শিক্ষার্থী তাসনুফা মিম, মো. তুষার, তানিয়া আক্তার, মো. ইমরান প্রমুখ। বক্তরা মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ধর্ষণ, ইভটিজিং, বাল্যবিবাহ, ডিজিটাল প্রযুক্তির অপব্যবহার ও সামাজিক মূল্যবোধ বিষয়ে করণীয় তুলে ধরেন।

কমিটি গঠন

ঠাকুরগাঁও প্রতিনিধি : সদর উপজেলার সালন্দর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠন করা হয়। গত বুধবার বিকালে সালন্দর ডিগ্রি কলেজের অডিটোরিয়াম হলরুমে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে আমিনুল ইসলামকে সভাপতি ও আব্দুল হামিদকে সাধারণ সম্পাদক করে তিন বছরের জন্য ৯ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির অন্যরা হলেন- সহসভাপতি চৌধুরী মোহাম্মদ ফয়সাল বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক সাগর, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, প্রচার সম্পাদক মাসুদ রানা, দপ্তর সম্পাদক আব্দুল জব্বার, সদস্য জাহাঙ্গীর আলম বিপুল, সফিকুল ইসলাম। সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য দেন- জেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি সাইয়েদা উম্মুল খায়ের, আরাফাত জামান অপু, মহিলাবিষয়ক সম্পাদিকা শিউলি আক্তার, গণসংযোগ ও সাংবাদিকতাবিষয়ক সম্পাদক জুয়েল ইসলাম শান্ত, প্রতিবন্ধী ও উন্নয়নবিষয়ক সম্পাদক রুমানা আক্তার পলি, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহির উদ্দিন মহির প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়