দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদ : চট্টগ্রামে বিএনপির বিক্ষোভ

আগের সংবাদ

ঢিমেতালের ফাঁদে সোনালি ব্যাগ : সিলিং মেশিনে আটকে আছে উৎপাদন, বাড়ানো হয়েছে প্রকল্পের মেয়াদ

পরের সংবাদ

জয়পুরহাটে এক্সিম ব্যাংকের ১৩৩তম শাখা উদ্বোধন

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

অব্যাহত অগ্রগতির ধারাবাহিকতায় জয়পুরহাটে এক্সিম ব্যাংকের ১৩৩তম শাখার উদ্বোধন করা হয়েছে। গতকাল জয়পুরহাট শাখায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া এবং সভাপতিত্ব করেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শেখ বশিরুল ইসলাম।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নাসা গ্রুপের পরিচালক শহিদুল ইসলাম মিঠু। এ সময় আরো উপস্থিত ছিলেন জয়পুরহাট জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম সোলায়মান আলী।
প্রধান অতিথির বক্তব্যে ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া বলেন, এক্সিম ব্যাংক সামগ্রিক ব্যাংকিং কার্যক্রমের মাধ্যমে দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। তিনি ব্যাংকের বহুমুখী আমানত ও বিনিয়োগ হিসাবগুলো নিয়ে বিস্তারিত আলোচনা করেন এবং বলেন, করোনা পরিস্থিতির কারণে দেশের অর্থনৈতিক কার্যক্রমে কিছুটা স্থবিরতার মধ্যেও এক্সিম ব্যাংক তার অগ্রগতির ধারাকে অক্ষুণ্ন রাখতে সক্ষম হয়েছে।
উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা। তারা এই এলাকায় এক্সিম ব্যাংকের শাখা উদ্বোধন করায় ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং এই শাখার মাধ্যমে অত্র এলাকার জনগণ এক্সিম ব্যাংকের আন্তরিক সেবা পাবে বলে আশা প্রকাশ করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়