দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদ : চট্টগ্রামে বিএনপির বিক্ষোভ

আগের সংবাদ

ঢিমেতালের ফাঁদে সোনালি ব্যাগ : সিলিং মেশিনে আটকে আছে উৎপাদন, বাড়ানো হয়েছে প্রকল্পের মেয়াদ

পরের সংবাদ

জাককানইবিসাসের কনফারেন্স কক্ষ উদ্বোধন

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

জাককানইবি প্রতিনিধি : বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জাককানইবিসাস) কনফারেন্স কক্ষ উদ্বোধন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ৯টা ১৫ মিনিটে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের তৃতীয় তলায় ফিতা ও কেক কেটে কক্ষ উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান।
এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপাচার্য। এছাড়া রেজিস্ট্রার কৃষিবিদ ড. মো. হুমায়ুন কবির এবং ট্রেজারার প্রফেসর মো. জালাল উদ্দিন বক্তব্য রাখেন।
উপাচার্য বলেন, ‘বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতিকে এমন একটি কক্ষ উপহার দিতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। ২০১৫ সাল থেকেই এই সংগঠনটি নিষ্ঠার সঙ্গে কাজ করে যাচ্ছে। আশা করি ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে। বিশ্ববিদ্যালয়ের ইতিবাচক সব সংবাদ বিশ্বমঞ্চে তুলে ধরার পাশাপাশি গঠনমূলক সংবাদও প্রত্যাশা থাকবে।’
এ সময় আরো উপস্থিত ছিলেন প্রক্টর ড. উজ্জ্বল কুমার প্রধান, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক তপন কুমার সরকার, শিক্ষক সমিতির সভাপতি ড. এমদাদুর রাশেদ সুখন, পরীক্ষা নিয়ন্ত্রক আব্দুল হালিম, গ্রন্থাগারিক (ভারপ্রাপ্ত) শেখ মো. জালাল উদ্দিন, জনসংযোগ দপ্তরের অতিরিক্ত পরিচালক এস এম হাফিজুর রহমান ও জাককানইবিসাসের সাবেক সভাপতি মেহেদী জামান লিজন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়