দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদ : চট্টগ্রামে বিএনপির বিক্ষোভ

আগের সংবাদ

ঢিমেতালের ফাঁদে সোনালি ব্যাগ : সিলিং মেশিনে আটকে আছে উৎপাদন, বাড়ানো হয়েছে প্রকল্পের মেয়াদ

পরের সংবাদ

চিকিৎসারত মামাকে বালিশচাপায় হত্যা করল যুবক!

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : বাঞ্ছারামপুর উপজেলায় আপন মামাকে বালিশ চাপা দিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। গত বুধবার রাতে ঢাকার একটি হাসপাতালে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, নিহত মোখলেছ মিয়া (৪৫) উপজেলার সদর ইউনিয়নের খোষকান্দি গ্রামের লতিফ মিয়ার ছেলে। তার আপন ভাগিনা সাইদুর মিয়ার (৩২) হাতে হাসপাতালে চিকিৎসারত অবস্থায় খুন হয়েছেন তিনি। হত্যারকারী সাইদুর মিয়া একই ইউনিয়নের ভবনাথপুর গ্রামের হানিফ মিয়ার ছেলে। হাসপাতালে চিকিৎসারত অবস্থায় ঢাকার একটি হাসপাতালে বালিশ চাপা দিয়ে তারই আপন মামাকে হত্যা করার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। এ ঘটনার পর থেকেই সাইদুর মিয়া পলাতক রয়েছেন। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে ব্যাপক ক্ষোভ বিরাজ করছে। নিহত মোখলেছ মিয়ার হত্যাকারী সাইদুর মিয়াকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি স্থানীয় এলাকাবাসীর।
এ ব্যাপারে বাঞ্ছারামপুর মডেল থানার অফিসার ইনচার্জ রাজু আহম্মেদ বিষয়টি নিশ্চিত হয়ে বলেন, ঘটনাটি আমি শুনেছি। লাশ ঢাকা থেকে এলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। তারপর আবারও আমরা জেলা অফিসের কাছে পিংনা ইউনিয়নকে নির্বাচনের অন্তর্ভুক্ত করার জন্য চিঠি দিয়েছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়