দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদ : চট্টগ্রামে বিএনপির বিক্ষোভ

আগের সংবাদ

ঢিমেতালের ফাঁদে সোনালি ব্যাগ : সিলিং মেশিনে আটকে আছে উৎপাদন, বাড়ানো হয়েছে প্রকল্পের মেয়াদ

পরের সংবাদ

চট্টগ্রামে ওয়াসাকে সুজন : সেবা না বাড়িয়ে পানির দাম বাড়ানো অযৌক্তিক

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : গ্রাহক সেবা না বাড়িয়ে চট্টগ্রাম ওয়াসার পানির দাম বাড়ানোকে অযৌক্তিক বলে মন্তব্য করেছেন নাগরিক উদ্যোগের প্রধান উপদেষ্টা এবং চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক প্রশাসক খোরশেদ আলম সুজন। সুজনের ফেসবুক পেইজে প্রাপ্ত নোংরা, আয়রন মিশ্রিত দুর্গন্ধযুক্ত পানি সরবরাহ, গড়বিল, অপর্যাপ্ত পানি সরবরাহ, গ্রাহক হয়রানি, লাইন আছে পানি নেই এবং আজগুবি বিল-সংক্রান্ত গ্রাহকদের শতাধিক অভিযোগ নিয়ে গতকাল বৃহস্পতিবার ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রকৌশলী এ কে এম ফজলুল্লাহর সঙ্গে ওয়াসা ভবনে মতবিনিময় করতে গিয়ে এ মন্তব্য করেন তিনি।
মহানগর আওয়ামী লীগের সহসভাপতি খোরশেদ আলম সুজন এ সময় বলেন, সরকার নগরবাসীকে সুপেয় পানি প্রদানের লক্ষ্যে বিভিন্ন নতুন নতুন প্রকল্পের মাধ্যমে হাজার হাজার কোটি টাকা খরচ করছে। তারপরও গ্রাহকরা কাক্সিক্ষত সেবা না পাওয়া অত্যন্ত দুঃখজনক। এর ফলে মাননীয় প্রধানমন্ত্রীর বিশাল উন্নয়ন কার্যক্রম প্রশ্নবিদ্ধ হচ্ছে। তিনি ওয়াসার এমডিকে পানির দাম বৃদ্ধির পরিবর্তে গ্রাহক সেবায় মনযোগী হওয়ার আহ্বান জানান।
ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রকৌশলী এ কে এম ফজলুল্লাহ গ্রাহকদের ভোগান্তির জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করে বলেন, গ্রাহক ভোগান্তি নিরসনে দিন-রাত কাজ করছে ওয়াসার প্রকৌশলীরা। চলমান কাজগুলো সম্পন্ন হলে গ্রাহক ভোগান্তি অনেকাংশে কমে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- কাউন্সিলর জহুরুল আলম জসিম, ওয়াসার প্রধান প্রকৌশলী মাকসুদ আলম, নাগরিক উদ্যোগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. ইলিয়াছ, আব্দুর রহমান মিয়া, রুহুল আমিন তপন, সদস্য সচিব মো. হোসেন, আনোয়ার হোসেন, রেজাউল হোসেন দুলাল প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়