দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদ : চট্টগ্রামে বিএনপির বিক্ষোভ

আগের সংবাদ

ঢিমেতালের ফাঁদে সোনালি ব্যাগ : সিলিং মেশিনে আটকে আছে উৎপাদন, বাড়ানো হয়েছে প্রকল্পের মেয়াদ

পরের সংবাদ

কুমিল্লার মণ্ডপে হামলা মেয়রের পিএসসহ ১২ জন রিমান্ডে

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লা নগরীর নানুয়া দীঘির পাড় পূজামণ্ডপে ভাঙচুর ও সহিংসতার ঘটনায় করা মামলায় সিটি মেয়র মনিরুল হক সাক্কুর ব্যক্তিগত সহকারী (পিএস) মইনুদ্দিন আহমেদ বাবুসহ গ্রেপ্তার হওয়া ১২ আসামির পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল বৃহস্পতিবার কুমিল্লার জ্যেষ্ঠ বিচারিক হাকিম ১ নম্বর আমলি আদালতের বিচারক চন্দন কান্তি নাথ এ আদেশ দেন।
রিমান্ডের বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার ওসি আনওয়ারুল আজিম বলেন, পুলিশ ১২ আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিন করে রিমান্ড আবেদন করেছিল। বিচারক তাদের পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। মামলার তদন্ত কর্মকর্তা কোতোয়ালি থানার এসআই মফিজুল ইসলাম খান জানান, বাবুর বিরুদ্ধে ভাঙচুর ও নাশকতার অভিযোগে দুটি মামলা হয়। একটি মামলার বাদী পুলিশ, অন্যটির বাদী পূজা ব্যবস্থাপনার আহ্বায়ক তরুণ কান্তি মোদক মিথুন।
গত ৬ নভেম্বর গভীর রাতে সাজেক থেকে মইনুদ্দিন আহমেদ বাবুকে গ্রেপ্তার করা হয়। একই সময় পুলিশের মামলায় আরো ১২ আসামিকে নগরীর বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করা হয়। গত ১৩ অক্টোবর পূজামণ্ডপে হামলার পর পরিবার নিয়ে পালিয়ে যান বাবু।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়