দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদ : চট্টগ্রামে বিএনপির বিক্ষোভ

আগের সংবাদ

ঢিমেতালের ফাঁদে সোনালি ব্যাগ : সিলিং মেশিনে আটকে আছে উৎপাদন, বাড়ানো হয়েছে প্রকল্পের মেয়াদ

পরের সংবাদ

কসবায় আইনমন্ত্রী : বিশ্ব দরবারে দেশ আজ উন্নয়নের রোল মডেল

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র হিসেবে পরিণত করার যে পরিকল্পনা ছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনা সে ষড়যন্ত্রকে দুমড়ে মুচড়ে ভেঙে দিয়েছেন। তিনি দেশকে বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিণত করেছেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ অডিটরিয়ামে আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ অনুষ্ঠানে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তৃতায় আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি এসব কথা বলেন। এ সময় আইনমন্ত্রী উপজেলা যুবলীগের কর্মী-সমর্থক এবং দলীয় সব নেতাকর্মীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডকে বেগবান করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।
উপজেলা যুবলীগ সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া জীবন, নবনির্বাচিত মেয়র এমজি হাক্কানী, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম, কসবা থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর ভূইয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী, কসবা পশ্চিম ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান মানিক ও বিনাউটি ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন। এ সময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সব অঙ্গসংগঠনের নেতা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম। অনুষ্ঠান শেষে উপস্থিত নেতারা কেক কেটে আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়