দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদ : চট্টগ্রামে বিএনপির বিক্ষোভ

আগের সংবাদ

ঢিমেতালের ফাঁদে সোনালি ব্যাগ : সিলিং মেশিনে আটকে আছে উৎপাদন, বাড়ানো হয়েছে প্রকল্পের মেয়াদ

পরের সংবাদ

ওয়ালটন কারখানায় করোনা টিকাদান কর্মসূচি

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

দেশের অন্যতম বৃহৎ ওয়ালটন হাই-টেক পার্কে চালু করা হয়েছে করোনা টিকা কর্মসূচি। কারখানায় কর্মরত বিশালসংখ্যক মানুষকে দ্রুত কোভিড-১৯ টিকার আওতায় আনতে এই উদ্যোগ নিয়েছে দেশের সুপারব্র্যান্ড ও ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন। বিজ্ঞপ্তি।
গতকাল বৃহস্পতিবার সকালে গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হাই-টেক শিল্পপার্কে চালু করা হয় এ টিকাদান কর্মসূচি। উদ্বোধন করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আলমগীর আলম সরকার।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর ইয়াছির আল-ইমরান, মোহসীন সর্দার, এক্সিকিউটিভ ডিরেক্টর আনোয়ারুল ইসলাম, ফার্স্ট সিনিয়র ডেপুটি অপারেটিভ ডিরেক্টর তানভীর আহম্মেদ প্রমুখ।
ওয়ালটন কর্তৃপক্ষ জানায়, সাপ্তাহিক ছুটির দিন বাদে প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলবে এই টিকাদান কর্মসূচি। এই কার্যক্রমে সহায়তা করছে গাজীপুর সিভিল সার্জন অফিস।
ইয়াসির আল ইমরান জানান, কর্মকর্তা-কর্মচারীদের স্বাস্থ্যসুরক্ষার বিষয়টি আমরা সবসময় প্রাধান্য দিই। তারা সুস্থ থাকলেই কেবল কারখানা চালু রাখা সম্ভব। কারখানার সঙ্গে সংশ্লিষ্ট সব পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীকে শতভাগ টিকাদান কর্মসূচির আওতায় আনা হবে। প্রতিদিন আড়াইহাজার কর্মীকে টিকাদানের আওতায় আনার পরিকল্পনা রয়েছে ওয়ালটনের।
উল্লেখ্য, দেশে টিকাদান কর্মসূচির শুরু থেকেই কর্মীদের পর্যায়ক্রমে টিকার আওতায় আনছে ওয়ালটন। এর আগে কর্মীদের স্বাস্থ্য সুরক্ষায় ‘কোভিড-১৯ বিশেষ সুরক্ষা সপ্তাহ’ পালন করেছে ওয়ালটন। এ কার্যক্রমের মাধ্যমে ওয়ালটন কর্মীরা বিনামূল্যে কোভিড-১৯ পরীক্ষা, টিকা রেজিস্ট্রেশন ও মেডিকেল সাপোর্ট ইত্যাদি সেবা পেয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়