চকবাজারে প্লাস্টিক গোডাউনে আগুন

আগের সংবাদ

তথ্যপ্রযুক্তি সম্মেলনে রাষ্ট্রপতি : বাংলাদেশ বিশ্বের দ্বিতীয় বৃহত্তর ফ্রিল্যান্সার দেশ

পরের সংবাদ

হাতিয়ায় গৃহবধূকে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার এক

প্রকাশিত: নভেম্বর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় তুচ্ছ ঘটনার জের ধরে শেফালী বেগম (২৮) নামের এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল বুধবার দুপুর ১২টার দিকে উপজেলার চানন্দী ইউনিয়ন থেকে হত্যার ঘটনায় প্রতিবেশী আবুল কালামকে (৫০) গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত আবুল কালাম উপজেলার চানন্দী ইউনিয়নের ধানসিঁড়ি আশ্রয়ণ প্রকল্পের মৃত নবাব হোসেনের ছেলে। নিহত শেফালী বেগম ধানসিঁড়ি আশ্রয়ণ প্রকল্পের মো. ইউসুফের স্ত্রী।
হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করে জানান, মঙ্গলবার সকাল ৭টার দিকে উপজেলার চানন্দী ইউনিয়নের ধানসিঁড়ি আশ্রয়ণ প্রকল্পের শেফালী বেগমের সঙ্গে একই আশ্রয়ণ প্রকল্পের মো. আবুল কালামের গাছ কাটা ও টয়লেট ব্যবহার নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে।
এ সময় আবুল কালাম উত্তেজিত হয়ে দা দিয়ে শেফালী বেগমের পেটে ও বাম হাতে কুপিয়ে গুরুতর জখম করে। পরবর্তীতে শেফালী বেগমকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নোয়াখালী জেলা শহরের একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠায়। হাসপাতালে নেয়ার পথে মঙ্গলবার রাত দেড়টার দিকে শেফালী বেগম মারা যায়।
ওসি আনোয়ারুল ইসলাম বলেন, ঘটনার পর অভিযুক্ত আবুল কালাম গা ঢাকা দেয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পর আসামির স্বীকারোক্তি মতে হত্যাকাণ্ডে ব্যবহৃত দা জব্দ করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন। গ্রেপ্তারকৃত আসামিকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়