চকবাজারে প্লাস্টিক গোডাউনে আগুন

আগের সংবাদ

তথ্যপ্রযুক্তি সম্মেলনে রাষ্ট্রপতি : বাংলাদেশ বিশ্বের দ্বিতীয় বৃহত্তর ফ্রিল্যান্সার দেশ

পরের সংবাদ

সুজানগরে নির্বাচনী সংঘাতে আহত যুবকের মৃত্যু

প্রকাশিত: নভেম্বর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

পাবনা প্রতিনিধি : সুজানগর উপজেলার ভায়না ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে দুপক্ষের সংঘর্ষে আহত যুবক সবুজ হোসেন (৩৫) গত মঙ্গলবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ভায়না ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আমিন উদ্দিন ও স্বতন্ত্র প্রার্থী ওমর ফারুকের কর্মী-সমর্থকদের মধ্যে সোমবার সন্ধ্যায় সংঘর্ষে আহত হন সবুজ। নিহত সবুজ চলনা গ্রামের হাচেন আলীর ছেলে। তিনি স্বতন্ত্র প্রার্থী ওমর ফারুকের সমর্থক ছিলেন। এ ঘটনায় নৌকার চেয়ারম্যান প্রার্থী আমিন উদ্দিনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করেন। সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় নিহত সবুজের ভাই আনোয়ার হোসেন বাদী হয়ে ১৫ জনের নামোল্লেখসহ অজ্ঞাতনামা ৫০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

আনারস প্রতীকের স্বতন্ত্র (বিদ্রোহী) চেয়ারম্যান প্রার্থী ওমর ফারুক অভিযোগ করে বলেন, নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আমিন উদ্দিনের সমর্থকরা সোমবার সন্ধ্যায় অতর্কিতভাবে হামলা চালিয়ে আমার নির্বাচনী অফিস ভাঙচুর করে। সেইসঙ্গে এলোপাতাড়ি গুলিবর্ষণ ও কয়েকজনকে কুপিয়ে জখম করে। এর মধ্যে গুরুতর আহত অবস্থায় সবুজকে প্রথমে পাবনা জেনারেল হাসপাতাল ও পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে সবুজের মৃত্যু হয়।
এ ঘটনায় নৌকার চেয়ারম্যান প্রার্থী আমিন উদ্দিনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, অভিযোগ সঠিক নয়। সেখানে আমার লোকজন হামলা চালায়ন। যিনি মারা গেছেন তিনি একসময় আমারই সমর্থক ছিলেন। এখন তারা তাকে নিজেদের সমর্থক দাবি করে উল্টো আমাদের বিরুদ্ধে অভিযোগ করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়