চকবাজারে প্লাস্টিক গোডাউনে আগুন

আগের সংবাদ

তথ্যপ্রযুক্তি সম্মেলনে রাষ্ট্রপতি : বাংলাদেশ বিশ্বের দ্বিতীয় বৃহত্তর ফ্রিল্যান্সার দেশ

পরের সংবাদ

নেত্রকোনায় আ.লীগ প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে আগুন : হামলায় আহত ১০

প্রকাশিত: নভেম্বর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নেত্রকোনা প্রতিনিধি : সদর উপজেলার রৌহা ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে আগুন ধরিয়ে দিয়ে ভাঙচুরের অভিযোগ উঠেছে স্বতন্ত্র প্রার্থী বিএনপির নেতা শফিকুল ইসলাম বাতেন ও তার কর্মী-সমর্থকদের বিরুদ্ধে। গতকাল মঙ্গলবার রাতে বড়গাড়া নতুন বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
এদিকে একই দিন রাত ৮টার দিকে সদর উপজেলার ল²ীগঞ্জ ইউনিয়নের মির্জাপুর এলাকায় আওয়ামী লীগের প্রার্থীর সমর্থকদের ওপর স্বতন্ত্র প্রার্থী ও বিএনপির নেতা এস এম শফিকুল কাদের সূজার লোকজন হামলা চালায়। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হন। এ ঘটনায় আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে সাফায়েত হোসেন ৫০ জনকে আসামি করে নেত্রকোনা মডেল থানায় মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে আসামি জিয়াউল হক, শফিকুর রহমান, রফিকুল আলম, কামাল হোসেনসহ ১৩ জনকে গ্রেপ্তার করে।
রৌহা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আতিকুর রহমান বলেন, নতুন বাজার কার্যালয়টি স্বতন্ত্র প্রার্থীর বাড়ির কাছাকাছি এলাকায়। রাতে তার সমর্থকরা আগুন ধরিয়ে দেয়। এছাড়া শফিকুল ইসলাম ওই এলাকার আওয়ামী লীগের প্রার্থীর কর্মী-সমর্থকদের আগামী বৃহস্পতবিার ভোটকেন্দ্রে না যেতে ভয়-ভীতি দেখাচ্ছে। তবে এ ব্যাপারে শফিকুল ইসলাম বাতেন বলেন, ‘আমার বিরুদ্ধে আনীত অভিযোগ সত্য নয়। কে বা কারা কার্যালয়ে আগুন দিয়েছে তা আমার জানা নেই। এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদ জানান, রৌহায় আগুন ও ভাঙচুরের বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। আর ল²ীগঞ্জের ঘটনায় দায়ের করা মামলায় ১৩ জন আসামিককে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তার করতে অভিযান চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়