চকবাজারে প্লাস্টিক গোডাউনে আগুন

আগের সংবাদ

তথ্যপ্রযুক্তি সম্মেলনে রাষ্ট্রপতি : বাংলাদেশ বিশ্বের দ্বিতীয় বৃহত্তর ফ্রিল্যান্সার দেশ

পরের সংবাদ

নিরাপত্তাকর্মীর ওপর হামলা : নাটোর সদর হাসপাতালে দুই ঘণ্টার কর্মবিরতি

প্রকাশিত: নভেম্বর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোর সদর হাসপাতালের নিরাপত্তা কর্মী সুজন কুমার দাসের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে দুই ঘণ্টার কর্মবিরতি পালন করেছে হাসপাতালের চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীরা। গতকাল বুধবার সকাল ১০টা থেকে এই কর্মবিরতি পালন শুরু করেন তারা।
তবে এ সময় জরুরি বিভাগ ও আন্তঃবিভাগে সেবা কার্যক্রম চালু ছিল। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। তারা ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান।
তাদের দাবি না মানা হলে পরবর্তী সময় এ বিষয়ে কঠোর সিদ্ধান্ত নেয়া হবে। এ সময় কর্মবিরতি পালনের খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল নাটোর আধুনিক সদর হাসপাতালে গিয়ে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার আশ্বাস দেন। তার আশ্বাসের পরিপ্রেক্ষিতে চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীরা তাদের কাজে ফিরে যান। তবে কর্মকর্তা ও কর্মচারীরা জানান, স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের আশ্বাসের পর তারা কাজে ফিরেছেন।
তবে আগামী রবিবারের মধ্যে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার না করা হলে তারা পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করবেন।
নাটোর সদর হাসপাতালের প্রধান সহকারী স্বপ্না ঠাকুর ও মেডিকেল টেকনোলজিস্ট শরিফুল জামানসহ কর্মচারীরা জানান, গতকাল বিকালে হাসপাতালে দায়িত্ব পালনরত অবস্থায় নিরাপত্তা কর্মী সুজন কুমার দাসের ওপর কয়েক জন সন্ত্রাসী ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় তাদের ধারালো অস্ত্রের আঘাতে সুজনের ডান পায়ে রক্তাক্ত জখম হয়। ঘটনাটি আশপাশের লোকজন দেখতে পেয়ে এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে আহতাবস্থায় সুজনকে হাসপাতালে ভর্তি করা হয়।
বর্তমানে নিরাপত্তা কর্মী সুজন দাস নাটোর সদর হাসপাতালে চিকিৎসাধীন ও শঙ্কামুক্ত রয়েছে। সুজন নাটোর সদর উপজেলার ছাতনী গ্রামের গৌর চন্দ্র দাসের ছেলে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়