চকবাজারে প্লাস্টিক গোডাউনে আগুন

আগের সংবাদ

তথ্যপ্রযুক্তি সম্মেলনে রাষ্ট্রপতি : বাংলাদেশ বিশ্বের দ্বিতীয় বৃহত্তর ফ্রিল্যান্সার দেশ

পরের সংবাদ

নাগরপুর আ.লীগের বর্ধিত সভা

প্রকাশিত: নভেম্বর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে নাগরপুরে সদর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সদর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এর আয়োজনে করা হয়। গতকাল বুধবার উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
নাগরপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. শাহজাহান মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন শিকদারের সঞ্চালনায় বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- নাগরপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. জাকিরুল ইসলাম উলিয়াম, সাধারণ সম্পাদক ও নাগরপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগ থেকে নৌকা মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. কুদরত আলী।
অন্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন- নাগরপুর উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক খালিদ হোসেন, যুব ও ক্রীড়া সম্পাদক বি এম এম জহিরুল আমিন, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. শাহিনুর রহমান শাহিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফরিদুর রহমান ফরিদ, নাগরপুর সরকারি কলেজের সাবেক ভিপি আল মামুন প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন সদর ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের নেতা-কর্মী ও মেম্বার প্রার্থীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়