চকবাজারে প্লাস্টিক গোডাউনে আগুন

আগের সংবাদ

তথ্যপ্রযুক্তি সম্মেলনে রাষ্ট্রপতি : বাংলাদেশ বিশ্বের দ্বিতীয় বৃহত্তর ফ্রিল্যান্সার দেশ

পরের সংবাদ

তা র কা লা প : ‘খুব শিগগিরই নতুন গান নিয়ে হাজির হচ্ছি’

প্রকাশিত: নভেম্বর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

জাকিয়া সুলতানা কর্নিয়া। সৌন্দর্য ও গানের জাদুতে শ্রোতামহলে বেশ জনপ্রিয় এই সংগীতশিল্পী। তার বর্তমান ব্যস্ততা ও অন্যান্য প্রসঙ্গে কথা বললেন ভোরের কাগজের সঙ্গে। সাক্ষাৎকার : শাহনাজ
কেমন আছেন?
করোনা পরিস্থিতি এখন একটু শিথিল অবস্থায় আছে। তাই এই সময়ে ভালো থাকাটা যদিও কঠিন, তবুও বলব ভালো আছি এবং আমি চাই আমার মতো সবাই ভালো থাকুক।

বর্তমান ব্যস্ততার খবর জানতে চাই…
আসলে খুবই ব্যস্ত সময় পার করছি। দীর্ঘ বন্ধের পর সবকিছু সচল হয়েছে, তাই তুলনামূলক স্টেজ শো করছি একটু বেশি। আগামী ১৩ নভেম্বর কক্সবাজারে একটি স্টেজ পারফরমেন্স আছে। এছাড়া টাঙ্গাইল, ঢাকাসহ দেশের বেশ কয়েকটি জায়গায় স্টেজ পারফর্ম করব। আরো কয়েকটি শো’র ব্যাপারে কথা হচ্ছে। এর বাইরে টিভি অনুষ্ঠানেও নিয়মিত হয়েছি। চ্যানেল টুয়েন্টি ফোরে আজ আমার লাইভ অনুষ্ঠান আছে। সবকিছু মিলিয়ে ব্যস্ত সময় পার করছি।
গানের স্কুল কেমন চলছে?
সত্যি বলতে আমার যে একটি ¯ু‹ল আছে এই ব্যাপারটি ওভাবে এখনো জানানো হয়নি। প্রচার-প্রচারণা একটু কমই করেছি। তবে আমার নিজস্ব কিছু ছাত্র আছে যারা নিয়মিত স্কুলে আসছে এবং সংগীত চর্চা করে যাচ্ছে।

সামনে কোনো গানের অ্যালবাম বের করবেন কি?
এখন সময়টা তো আসলে মিউজিক ভিডিওর। তাই মিউজিক ভিডিও নিয়েই কাজ করছি। স্টেজ পারফরমেন্সের জন্য খুব বেশি সময় দিতে পারছি না বলে একটু দেরি হয়ে যাচ্ছে। তবে নতুন একটি গান করেছি। গানটির মিউজিক ভিডিও নির্মাণ শেষের দিকে। খুব শিগগিরই দর্শক আমাকে নতুন গানে আমার ইউটিউব চ্যানেলে দেখতে পাবে। আশা রাখি দর্শকের ভালো লাগবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়