চকবাজারে প্লাস্টিক গোডাউনে আগুন

আগের সংবাদ

তথ্যপ্রযুক্তি সম্মেলনে রাষ্ট্রপতি : বাংলাদেশ বিশ্বের দ্বিতীয় বৃহত্তর ফ্রিল্যান্সার দেশ

পরের সংবাদ

জালিয়াতির মামলায় গ্রেপ্তার সার্ভেয়ার দুই দিনের রিমান্ডে

প্রকাশিত: নভেম্বর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম জেলা প্রশাসনের ভূমি অধিগ্রহণ-এলএ শাখা থেকে জালিয়াতির মাধ্যমে ভূমি অধিগ্রহণের ক্ষতিপূরণ বাবদ ২ কোটি ৮৬ লাখ টাকার চেক উত্তোলনের অপচেষ্টায় জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার সার্ভেয়ার খাজা উদ্দিনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল বুধবার দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দীনের আদালত এ আদেশ দেন। এর আগে গত মঙ্গলবার রাতে নগরের কোর্ট বিল্ডিংয়ের নিচে হকার মার্কেট এলাকা থেকে সার্ভেয়ার খাজা উদ্দিনকে গ্রেপ্তার করা হয়।
জালিয়াতি মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালি থানার এসআই মুমিনুল হাসান বলেন, সার্ভেয়ার খাজা উদ্দিনকে গতকাল বুধবার সাত দিনের রিমান্ডের আবেদনসহ আদালতে হাজির করা হয়। শুনানি শেষে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে গত ৮ নভেম্বর ক্ষতিপূরণের চেক উত্তোলনের অপচেষ্টায় জড়িত একটি চক্রের ৩ সদস্যকে কক্সবাজারসহ বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার করে কোতোয়ালি থানা পুলিশ।
তারা হলেন- উখিয়ার বাসিন্দা জোহুরা, তার বাবা উসমান গণি ও বাঁশখালীর এসি ল্যান্ডের চেইনম্যান নেজামুল করিম। এ মামলায় গ্রেপ্তার জোহুরা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়