চকবাজারে প্লাস্টিক গোডাউনে আগুন

আগের সংবাদ

তথ্যপ্রযুক্তি সম্মেলনে রাষ্ট্রপতি : বাংলাদেশ বিশ্বের দ্বিতীয় বৃহত্তর ফ্রিল্যান্সার দেশ

পরের সংবাদ

করোনার ভুয়া রিপোর্ট : সাবরিনা-আরিফের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ পিছিয়েছে

প্রকাশিত: নভেম্বর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : করোনার ভুয়া রিপোর্ট দেয়ার অভিযোগে রাজধানীর তেজগাঁও থানার প্রতারণা মামলায় জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা চৌধুরী ও তার স্বামী আরিফুল চৌধুরীসহ আটজনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ পিছিয়েছে। গতকাল বুধবার তাদের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণের দিন ধার্য ছিল। কিন্তু এদিন সাক্ষীরা আদালতে হাজির না থাকায় রাষ্ট্রপক্ষের আইনজীবী সময় চেয়ে আবেদন করেন। আবেদন মঞ্জুর করে আগামী ৮ ডিসেম্বর সাক্ষ্যগ্রহণের নতুন দিন ধার্য করেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভুঁইয়া।
মামলার বাকি আসামিরা হলো- আবু সাঈদ চৌধুরী, হুমায়ূন কবির হিমু, তানজিলা পাটোয়ারী, বিপ্লব দাস, শফিকুল ইসলাম রোমিও ও জেবুন্নেসা। তারা সবাই কারাগারে আছেন।
করোনার ভুয়া সনদ দেয়া, জালিয়াতি ও প্রতারণার অভিযোগে ২০২০ সালের ২৩ জুন আরিফুল চৌধুরীসহ ছয়জনকে ও পরবর্তীতে আরিফুলের স্ত্রী ডা. সাবরিনাসহ দুজনকে গ্রেপ্তার করে তেজগাঁও থানা পুলিশ।
তারা ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গা থেকে সংগ্রহ করা ২৭ হাজার মানুষের নমুনার যে রিপোর্ট দেন তার অধিকাংশই ভুয়া। পরে মামলার চার্জশিটে সাবরিনা ও আরিফকে ভুয়া রিপোর্ট প্রদানে প্রতারণা ও জালিয়াতির মূল হোতা এবং বাকি আসামিদের সহযোগী হিসেবে উল্লেখ করা হয়। এ পর্যন্ত ৪০ জন সাক্ষীর মধ্যে ১৮ জনের সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়