চকবাজারে প্লাস্টিক গোডাউনে আগুন

আগের সংবাদ

তথ্যপ্রযুক্তি সম্মেলনে রাষ্ট্রপতি : বাংলাদেশ বিশ্বের দ্বিতীয় বৃহত্তর ফ্রিল্যান্সার দেশ

পরের সংবাদ

এফডিসিতে নির্বাচনী হাওয়া

প্রকাশিত: নভেম্বর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটির মেয়াদ শেষের পথে। এরই মধ্যে নতুন করে নির্বাচনী বাতাস বইতে শুরু করেছে। এই বাতাসের মধ্যে গুঞ্জন হচ্ছে সিনেমাপাড়া চিত্রনায়ক ও বর্তমান সাধারণ সম্পাদক পদে জায়েদ খান সঙ্গে এবার মাঠে শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি অভিনেত্রী মৌসুমী হতে যাচ্ছেন। প্যানেলে দেখা যাবে আরো অনেক তারকাকেই। তবে এখনো কিছুই নিশ্চিত নয়।
জায়েদ খান সঙ্গে আলাপকালে তিনি বলেন, ‘অনেকে অনেক কথাই বলছে। সামনে নির্বাচন। এখন আলোচনা হবেই। সেসবে কান দেয়ার কিছু নেই। আরো অনেক সময় বাকি। তাই এখনই কিছু বলতে চাই না। সময়েরটা সময়ের উপরই থাক।’
টানা দুইবারের এই সাধরণ সম্পাদক আরো বলেন, ‘করোনার কারণে শিল্পী সমিতির অনেক মিটিং হয়নি। মিটিং করে সবার সঙ্গে বসে আলোচনা করে সিদ্ধান্ত নেবো প্যানেলের ব্যাপারে। আমি সবসময় সমিতির জন্য কাজ করতে চেয়েছি, ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে চাই।’
এদিকে বেশকিছু সূত্রে জানা গেছে, আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে এবার সভাপতি পদে প্রার্থী হচ্ছেন ঢালিউড কিং খান খ্যাত শাকিব খানের কাছের লোক। তার সঙ্গে সাধারণ সম্পাদক হিসেবে দেখা যাবে অভিনেত্রী নিপুণকে। তাদের সঙ্গে দেখা যাবে রিয়াজ, ফেরদৌস, সাইমনসহ একাধিক তারকাকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়