জাল সার্টিফিকেট তৈরি চক্রের ৫ সদস্য রিমান্ডে

আগের সংবাদ

স্মার্টকার্ড নিয়ে আনস্মার্টকাণ্ড!

পরের সংবাদ

৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি : রাণীনগরে আগুনে পুড়ল দুই তুলার মিল

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : রাণীনগর উপজেলার কুবড়াতলী বাজার এলাকায় অগ্নিকাণ্ডে দুটি তুলার মিল পুড়ে গেছে। এতে দুটি মিলের প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে। প্রায় দেড় ঘন্টার চেষ্টায় রাণীনগর এবং নওগাঁর মোট তিনটি ফায়ার সার্ভিসের ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। গতকাল মঙ্গলবার দুপুরে এ ঘটনাটি ঘটে।
মিল মালিক বাদল হোসেন জানান, দুপুর আনুমানিক দেড়টা নাগাদ কর্মচারীরা মিলের ভেতরে কাজ করছিল। এ সময় হঠাৎ করেই মিলের ভেতরে আগুনের সূত্রপাত হয়। সঙ্গে সঙ্গে মিলের গোডাউনসহ চতুর্দিকে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় পাশেই অবস্থিত আনোয়ার হোসেনের তুলার মিলেও আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে রাণীনগর থেকে দুটি ফায়ার সার্ভিস ও নওগাঁ থেকে একটি ফায়ার সার্ভিসের ইউনিট এসে প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এরই মধ্যে তার মিলের তুলা, ঘর, যন্ত্রাংশসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল পুড়ে যায়।
আরেক মিল মালিক আনোয়ার হোসেন বলেন, বাদলের মিলের আগুন তার মিলে ছড়িয়ে পড়ে। এতে মিলের সমস্ত মালামাল পুড়ে যায়। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন তিনি।
রাণীনগর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা দেলোয়ার হোসেন বলেন, মিলের ভেতরে শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আগুন লাগার খবর পেয়ে সঙ্গে সঙ্গে আমাদের দুটি ইউনিট এবং নওগাঁ ফায়ার সার্ভিস থেকে একটি ইউনিট এসে প্রায় ১ ঘণ্টা ২০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়