জাল সার্টিফিকেট তৈরি চক্রের ৫ সদস্য রিমান্ডে

আগের সংবাদ

স্মার্টকার্ড নিয়ে আনস্মার্টকাণ্ড!

পরের সংবাদ

স্কুলছাত্রীকে গণধর্ষণে গ্রেপ্তার ৩

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ফরিদপুর শহর প্রতিনিধি : ফরিদপুর সদরে সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলার ডিগ্রিরচর ইউনিয়নে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গতকাল মঙ্গলবার দুপুরে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জামাল পাশা প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেছেন।
গ্রেপ্তাররা হলেন ফরিদপুর সদরের আইজুদ্দিন ডাঙ্গী এলাকার শুকুর শেখের ছেলে আকাশ শেখ (১৮), সদরের পূর্বডাঙ্গী এলাকার আব্দুল রাজ্জাক শেখের ছেলে শিপন শেখ (১৯) ও ১৭ বছরের এক কিশোর। অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা বলেন, গত ৭ নভেম্বর রাত সাড়ে ১০টার দিকে কোতোয়ালি থানাধীন সুলতাননগর ডাঙ্গা এলাকার ১৩ বছরের এক স্কুলছাত্রী রাতে প্রকৃতির ডাকে সাড়া দেয়ার জন্য বাইরে গেলে আকাশ শেখ তার তিন-চারজন সঙ্গী নিয়ে কিশোরীকে মুখ চেপে ধরে ইজিবাইকে তুলে নিয়ে যায়। পার্শ্ববর্তী চর মাধবদিয়া ইউনিয়নের আসির উদ্দিন মুন্সী ডাঙ্গী এলাকা সংলগ্ন হাওরের শ্যালো মেশিন ঘরে নিয়ে তাকে গণধর্ষণ করা হয়।
তিনি আরো বলেন, ধর্ষণের পর কিশোরীকে মুমূর্ষু অবস্থায় ফাঁকা মাঠের মধ্যে ফেলে রেখে চলে যায় তারা। পরে কিশোরী বাড়িতে গিয়ে তার মার কাছে সব ঘটনা বলে। স্বজনরা কিশোরীকে চিকিৎসার জন্য ফরিদপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
রবিবার কিশোরীর বাবা বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা করেন।
প্রেস ব্রিফিংয়ে আরো উপস্থিত ছিলেন ফরিদপুর সদর সার্কেল সুমন চন্দ্র সরকার, কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জলিল, তদন্তকারী কর্মকর্তা আবুল খায়ের প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়