জাল সার্টিফিকেট তৈরি চক্রের ৫ সদস্য রিমান্ডে

আগের সংবাদ

স্মার্টকার্ড নিয়ে আনস্মার্টকাণ্ড!

পরের সংবাদ

সিংগাইরে বিদ্রোহী ৭ প্রার্থী আ.লীগ থেকে বহিষ্কার

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি : মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ছয় ইউনিয়নের আওয়ামী লীগের সাত বিদ্রোহী প্রার্থীকে দলীয় পদসহ প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়েছে। গতকাল মঙ্গলবার জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট গোলাম মহীউদ্দীন ও সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুস সালাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশে নৌকা প্রতীক প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হওয়ায় গঠনতন্ত্র অনুযায়ী সাতজনকে বহিষ্কার করা হয়। এরা হলেন- বলধারা ইউনিয়নের উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মো. ওবায়দুর রহমান, চান্দহর ইউনিয়নের আওয়ামী লীগ নেতা আফজাল হোসেন, জার্মিত্তা ইউনিয়নের আবুল হোসেন, জয়মন্টপ ইউনিয়ন ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন ফকির, একই ইউনিয়নের আরেক বিদ্রোহী প্রার্থী ইউনিয়ন ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অলি আহমদ মোল্লা, জামশা ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মিজানুর রহমান মিঠু ও শায়েস্তা ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী ইউনিয়ন ও স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আব্দুল হালিম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়