জাল সার্টিফিকেট তৈরি চক্রের ৫ সদস্য রিমান্ডে

আগের সংবাদ

স্মার্টকার্ড নিয়ে আনস্মার্টকাণ্ড!

পরের সংবাদ

‘মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম’ : কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের পূর্ণাঙ্গ কমিটি গঠন

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনের লক্ষ্যে গত সোমবার অহিদুল ইসলাম তুষারের নেতৃত্বাধীন ‘মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম’ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের ২৭১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছেন বীর মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম নেতারা। বিজ্ঞপ্তি।
কমিটিতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সাবেক ছাত্র অহিদুল ইসলাম তুষারকে সভাপতি এবং বাংলাদেশ সিভিল সার্ভিস-বিসিএস (তথ্য-সাধারণ) ক্যাডারের ৩০তম ব্যাচের সদস্য ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা আবুল বাসার মুহাম্মদ তাজুল ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়েছে।
সম্পূর্ণ অরাজনৈতিক এই সংগঠনটি বীর মুক্তিযোদ্ধাদের সাংবিধানিক স্বীকৃতিসহ তাদের পারিবারিক সুরক্ষা আইন এবং সব ক্ষেত্রেই ৩০ শতাংশ কোটা পুনর্বহালসহ বিভিন্ন বিষয়ে শান্তিপূর্ণ উপায়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে দাবি জানিয়ে আসছে।
মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের নবগঠিত এ কমিটিতে মুক্তিযুদ্ধের পক্ষের বর্তমান ও সাবেক ছাত্রনেতা, এডভোকেট, ডাক্তারসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয় এবং জেলার মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্মের নেতারা রয়েছেন।

কমিটির নেতারা শিগগিরই সব বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয়গুলোয় কমিটি করে বীর মুক্তিযোদ্ধা পরিবারের বিভিন্ন ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে কার্যকর পদক্ষেপ নেয়ার আশাবাদ ব্যক্ত করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়