জাল সার্টিফিকেট তৈরি চক্রের ৫ সদস্য রিমান্ডে

আগের সংবাদ

স্মার্টকার্ড নিয়ে আনস্মার্টকাণ্ড!

পরের সংবাদ

মানবতার সেবায় এগিয়ে আসতে হবে : শিল্পমন্ত্রী

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১০, ২০২১ , ১:১৬ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : মানবতার সেবায় অসহায় মানুষের পাশে এগিয়ে আসতে সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়েছেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি।
রাজধানীতে রোটারী ক্লাব অব গুলশানের ৪৬তম অভিষেক অনুষ্ঠানে সোমবার রাতে তিনি এ আহ্বান জানান। রোটারী ক্লাব অব গুলশানের প্রেসিডেন্ট নাদিরা মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে ক্লাবের ডিস্ট্রিক্ট গভর্নর ব্যারিস্টার মোতাসিম বিল্লাহ্ ফারুকীসহ অন্য রোটারিয়ানরা বক্তব্য রাখেন।
শিল্পমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার সারা জীবন দেশের স্বাধীনতা ও অসহায় মানুষের অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে মানবিক দায়বদ্ধতা থেকে সংগ্রাম করে গেছেন। জাতির পিতার আদর্শের ধারাবাহিকতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের আপামর জনসাধারণের জীবনমান উন্নয়ন ও অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে কাজ করছেন। সমাজের অসহায়, দুস্থ, প্রতিবন্ধী, পঙ্গু, বিধবা ও বয়স্ক ব্যক্তিদের মাসিক ভাতা প্রদানসহ ভূমি এবং গৃহহীনদের জন্য ভূমি ও বাসস্থানের ব্যবস্থা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার। এ সময় শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন রোটারী ক্লাব অব গুলশানের সদস্যপদ নেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়