জাল সার্টিফিকেট তৈরি চক্রের ৫ সদস্য রিমান্ডে

আগের সংবাদ

স্মার্টকার্ড নিয়ে আনস্মার্টকাণ্ড!

পরের সংবাদ

বড়াইগ্রামে নৌকা ও ঘোড়ার সমর্থকদের সংঘর্ষে আহত ২০

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি : বড়াইগ্রামের জোনাইল ইউনিয়নে নৌকা মার্কা প্রার্থী মো. তোজাম্মেল হক ও ঘোড়া মার্কা প্রার্থী মো. আবুল কালাম আজাদের সমর্থকদের মধ্যে নির্বাচনী সহিংসতায় কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। গত সোমবার রাত ২টার দিকে জোনাইল হর্তুকীতলা এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।
এলাকাবাসী জানান, আহতদের মধ্যে ১৩ জনকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- নৌকা মার্কার সমর্থক উপজেলার দিঘইর গ্রামের হাবিবুর রহমান (৪০), সাইফুল ইসলাম (৩৭), নাজিম উদ্দিন (৩৫) ও চরগবিন্দপুরের আনোয়ার হোসেন (৪০)। ঘোড়া মার্কার সমর্থক চৌমুহান গ্রামের আকবর আলী (৩৭), রানা (৪৫), রাব্বী (২৯), সোহেল (২৫), খোকন (৩০) ও টুটুল (৩৯) বাবলু (৩০), রুবেল (৩৫) ও হান্নান (৪৬) আহত হন।
নৌকা মার্কা প্রার্থী মো. তোজাম্মেল হক জানান, আমার সমর্থকরা জোনাইল বাজার থেকে চামটা গ্রামে যাওয়ার পথে জোনাইল হর্তুকী মোড়ে পৌঁছলে ঘোড়া মার্কার প্রার্থীর সমর্থকদের সঙ্গে সংঘর্ষ হয়। এতে আমার কয়েকজন কর্মী আহত হয়েছেন। ঘোড়া মার্কার প্রার্থী মো. আবুল কালাম আজাদ জানান, কচুগাড়ী থেকে আমার সমর্থকরা জোনাইলে বাজারে আসার পথে জোনাইল হর্তুকী মোড়ে পৌঁছলে ওঁৎ পেতে থাকা নৌকা সমর্থকরা অতর্কিত হামলা চালিয়ে প্রায় ১৬ জনকে জখম করে। এ সময় তিন মোটরসাইকেল ভাঙচুর করা হয়। এ ব্যাপারে বড়াইগ্রাম থানায় চৌমুহান গ্রামের মাবুদ আলীর ছেলে রানা বাদী হয়ে মামলা দায়ের করেছে।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, এ ব্যাপারে একটি মামলা হয়েছে। এছাড়া নগর ইউনিয়নের ঘোড়া মার্কা প্রার্থী মস্তফা সামসুজ্জোহার প্রায় কয়েক হাজার জনগণের বিশাল মিছিল নিয়ে মেরিগাছা বাজার থেকে কয়েন বাজারে আসার পথে কয়েন তিন রাস্তার মোড় এলাকায় পৌঁছলে নৌকা মার্কা প্রার্থী নিলুফার ইয়াসমিন ডালুর কয়েক শত সমর্থকের মুখোমুখি হয়। সেখানে উভয়পক্ষের মধ্যে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হলে পুলিশ তাৎক্ষণিক কয়েন মোড়ে রাস্তা ব্যারিকেড দিয়ে উভয় পক্ষকে প্রতিরোধ করে। পরে ঘোড়া মার্কার সমর্থকরা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন। এ সময় সমাবেশে বক্তব্য রাখেন প্রার্থী মস্তফা সামসুজ্জোহা সাহেব ও নগর ইউপি সাধারণ সম্পাদক মো. বকুল হোসেন মণ্ডল প্রমুখ। তারা ঘোড়া মার্কার ভোট প্রার্থনা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়