জাল সার্টিফিকেট তৈরি চক্রের ৫ সদস্য রিমান্ডে

আগের সংবাদ

স্মার্টকার্ড নিয়ে আনস্মার্টকাণ্ড!

পরের সংবাদ

পীরগাছার ৫০টি ঝুঁকিপূর্ণ কেন্দ্রে নিরাপত্তা জোরদার

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

পীরগাছা (রংপুর) প্রতিনিধি : রাত পোহালেই ভোট। প্রচার-প্রচারণা ও উৎসবে গতকাল মঙ্গলবার রাতে শেষ হয়েছে নির্বাচনী প্রচারণা। সকল হিসাব-নিকাশ শেষে ভোটাররা এখন অপেক্ষা করছেন ভোট দেয়ার। এদিকে ঝুঁকিপূর্ণ ও অধিক ঝুঁর্কিপূর্ণ কেন্দ্রগুলোতে নেয়া হয়েছে অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা। গতকাল মঙ্গলবার প্রচারণার শেষ দিনে উপজেলা ৮টি ইউনিয়নে বড় আকারে সমাবশে করেছে প্রতিদ্ব›দ্বী প্রার্থীরা।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, উপজেলার ৮টি ইউনিয়নের ১১৭টি কেন্দ্রের ৬২৩টি কক্ষে সকাল থেকে ভোটগ্রহণ করা হবে। ৮টি ইউনিয়নের মধ্যে ৫০টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ হিসেবে বিবেচনা করা হলেও অধিক ঝুঁকিপূর্ণ কেন্দ্র রয়েছে ১৮টি। পীরগাছা থানার ওসি আজিজুল ইসলাম বলেন, পুলিশের পাশাপাশি, র‌্যাব, বিজিবি, ১১৭ জন পিসি এবং এপিসিসহ এক হাজার ৯৮৯ জন আনসার সদস্য দায়িত্ব পালন করবেন। আর ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলোতে অতিরিক্ত নিরাপত্তার ব্যবস্থা নেয়া হয়েছে। কোথাও সমস্যা হবে না।
উপজেলা নির্বাচন কর্মকর্তা শোয়েব সিদ্দিকী বলেন, সব প্রস্তুতি শেষ। আজ দুপুরের পর থেকে ব্যালট পেপার ও নির্বাচনী সরঞ্জাম কেন্দ্রগুলোতে পাঠানো হবে। উল্লেখ্য, উপজেলার ৮টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪৩ জন। সংরক্ষিত সদস্য পদে ১২০ জন। সাধারণ সদস্য পদে ৩৩৬ জন প্রতিদ্ব›িদ্বতা করছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়