জাল সার্টিফিকেট তৈরি চক্রের ৫ সদস্য রিমান্ডে

আগের সংবাদ

স্মার্টকার্ড নিয়ে আনস্মার্টকাণ্ড!

পরের সংবাদ

পাটগ্রামে ভারতীয় নাগরিকের মৃত্যু : বান্ধবীসহ আটক ২

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, লালমনিরহাট : ভারতের ২৪ পরগনা জেলার বরানগর থানার বাসিন্দা প্রবীর মণ্ডল (৪০) নামে এক ভারতীয় নাগরিক হৃদরোগে আক্রান্ত হয়ে লালমনিরহাটের পাটগ্রামে মারা গেছেন। সোমবার সন্ধ্যায় পাটগ্রাম পৌরসভার জনৈক ব্যক্তির বাড়িতে বিশ্রাম নেয়ার সময় প্রবীর মণ্ডল অসুস্থ হয়ে পড়লে তাকে পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে নেয়া হয়েছে।
জানা গেছে, রবিবার সন্ধ্যায় প্রবীর মণ্ডল ও তার ফেসবুক পরিচিত গার্ল ফ্রেন্ড হামিদা আক্তার হিয়ন (৩০) ঢাকা থেকে পাটগ্রাম আসেন। পরদিন সকালে তারা পাটগ্রাম পৌর বাস টার্মিনালে নামেন। এ সময় দহগ্রাম-আঙ্গারপোতা এলাকার ৮নং ওয়ার্ডের সরকারপাড়ার বাসিন্দা মনিরুল ইসলাম তাদের দুজনকে নিয়ে স্থানীয় মুন্সীরহাট ঘোরাফেরা করেন। এরপর তার বোন জামাই আজিবুলের বাড়িতে মেহমান হিসেবে বেড়াতে নিয়ে যান। সেখানে খাওয়া-দাওয়া শেষে বিশ্রাম নেয়ার সময় প্রবীর মণ্ডল অসুস্থ হয়ে পড়েন। এ সময় বি.বাড়িয়া জেলার বাসিন্দা হামিদা আক্তার হিয়ন প্রবীর মণ্ডলের শারীরিক অবস্থা খারাপ দেখে চিৎকার শুরু করলে বাড়ির লোকজন দ্রুত তাকে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক ডা. সাইফুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন।
জানা গেছে, মৃত প্রবীর মণ্ডলের বাড়ি ভারতের বরানগর থানার চব্বিশ পরগনা জেলায়। তিনি ২০১৮ সালে ৬০ দিনের ভিসায় বাংলাদেশে আসেন। এরপর থেকে তিনি ঢাকায় তার আত্মীয়ের বাড়িতে অবস্থান করেন।
এদিকে হামিদা জানান, ফেসবুকের মাধ্যমে প্রবীরের সঙ্গে তার পরিচয় হয়। প্রবীর ভারতে ফলের ব্যবসা করতেন। সম্পর্কের বিষয়ে হামিদা জানান প্রবীরের সঙ্গে তার ভাই-বোনের সম্পর্ক।
এ বিষয়ে গতকাল পাটগ্রাম থানার ওসি ওমর ফারুখ জানান, প্রবীরের লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত হলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। ঘটনায় থানায় একটি ইউডি মামলাসহ আটককৃত মনিরুল ও প্রবীরের বান্ধবী হামিদাকে জিজ্ঞাসা করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়