জাল সার্টিফিকেট তৈরি চক্রের ৫ সদস্য রিমান্ডে

আগের সংবাদ

স্মার্টকার্ড নিয়ে আনস্মার্টকাণ্ড!

পরের সংবাদ

জামালপুরে মানববন্ধন : এক রাতে ৯ প্রচার কেন্দ্র ভাঙচুরের প্রতিবাদ

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, জামালপুর : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে জামালপুরের শরিফপুর ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম লিটনের ৯টি নির্বাচনী প্রচারণা কেন্দ্রে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে। এর প্রতিবাদে মানববন্ধন করেছে রফিকুল ইসলাম লিটনের সমর্থকরা।
গত সোমবার রাত ১২টা থেকে ২টা পর্যন্ত শরিফপুর ইউনিয়নের মুকুলবাজার, তালতলা, বাদেচান্দি, টেংগরপাড়া, বাইনপাড়া, তেঁতুলতলা, খাটাপাড়া, সুরুজ বাজারসহ মোট ৯টি নির্বাচনী প্রচার কেন্দ্রে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে বলে দাবি করেছেন অটো রিকশা প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম লিটন। এর প্রতিবাদে মঙ্গলবার দুপুর ১টার দিকে শরিফপুরের গোদাশিমলা বাজারে সাধারণ জনগণের ব্যানারে এক মানববন্ধনের আয়োজন করা হয়। ঘণ্টাব্যাপী চলা মানবন্ধনে বক্তব্য রাখেন বাদল মিয়া, খোকা মিয়া ও অটোরিকশা প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম লিটনসহ স্থানীয় নেতারা। বক্তব্যে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম লিটন বলেন, মধ্য রাতে নৌকা প্রতীকের প্রার্থী আলমের ৬০ থেকে ৭০ জন কর্মী একটি মোটরসাইকেলের বহরে দেশীয় অস্ত্র নিয়ে শরিফপুরের ৯টি পয়েন্টে আমার নির্বাচনী প্রচার কেন্দ্রে হামলা ও ভাঙচুর চালায়। আসন্ন নির্বাচনে একটি অপ্রীতিকর পরিবেশ সৃষ্টি করে অরাজকতা তৈরি করা এবং ভোটারদের মনে ভয় ঢুকিয়ে ভোট দেয়া থেকে বিরত রাখার উদ্দেশ্যে এই হামলা চালানো হয়। তিনি অতি দ্রুত হামলাকারীদের বিচারের দাবি জানান। এদিকে একসঙ্গে ৯টি নির্বাচনী প্রচার কেন্দ্রে হামলা ও ভাঙচুরের ঘটনায় স্থানীয় সবার মাঝে বিরাজ করছে আতঙ্ক, থমথমে পরিস্থিতির সৃষ্টি হয়েছে ইউনিয়নজুড়ে। তবে এ বিষয়ে শরিফপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. আলম আলী বলেন, আসন্ন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী লিটন হেরে যাবেন বুঝতে পেরে নিজেরাই নিজেদের কেন্দ্র ভাঙচুর করছে। আমাকে হেয়প্রতিপন্ন ও করার জন্য তারা এমন কর্মকাণ্ড করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়