জাল সার্টিফিকেট তৈরি চক্রের ৫ সদস্য রিমান্ডে

আগের সংবাদ

স্মার্টকার্ড নিয়ে আনস্মার্টকাণ্ড!

পরের সংবাদ

চট্টগ্রামে আগুনে পুড়ল ৪৬ দোকান

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম নগরীর হালিশহরে একটি বাজারে আগুন লেগে ৪৬টি দোকান পুড়ে গেছে। গতকাল মঙ্গলবার সকাল ৯টার দিকে নগরীর হালিশহর আর্টিলারিসংলগ্ন গোডাউন বাজারে এ আগুন লাগে। প্রায় তিন ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসকর্মীরা। আগুনে পুড়ে পুঁজি ও সম্বল হারিয়ে পথে বসেছেন দোকানিরা।
চট্টগ্রামের ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক নিউটন দাশ জানান, সকাল ৯টার দিকে আগুন লাগার সংবাদ আসে নিয়ন্ত্রণ কক্ষে। এরপর আগ্রাবাদ ও বন্দর স্টেশনের ৯টি গাড়ি ঘটনাস্থলে গিয়ে সকাল পৌনে ১২টার দিকে আগুন নেভাতে সক্ষম হয়। তিনি বলেন, আগুনে কাঁচা ও আধাপাকা মিলিয়ে ৪৬টি দোকান পুড়ে গেছে। এর মধ্যে ২২টি কাপড়ের, ১০টি সবজির, ৮টি মুদির, ২টি জুতার, ২টি প্রসাধনীর, ১টি কুলিং কর্নার এবং ১টি চায়ের দোকান। স্থানীয়রা ও ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা বলেন, আগুনের লেলিহান শিখায় অনেক দূর থেকে ধোঁয়ার কুণ্ডলী দেখা যাওয়ায় আশপাশের মানুষের মধ্যে আতঙ্ক দেখা দেয়। স্থানীয় লোকজনের সহায়তায় কেউ কেউ দোকানের আংশিক পণ্যসামগ্রী সরাতে পারলেও অনেকের কিছুই বের করা সম্ভব হয়নি।
জ্বলে পুড়ে শেষ হয়ে গেছে তাদের পুঁজি আর স্বপ্ন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়