জাল সার্টিফিকেট তৈরি চক্রের ৫ সদস্য রিমান্ডে

আগের সংবাদ

স্মার্টকার্ড নিয়ে আনস্মার্টকাণ্ড!

পরের সংবাদ

অস্ত্র নিয়ে মহড়া : বেগমগঞ্জে দুই পাইপগানসহ গ্রেপ্তার ২

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বেগমগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি : বেগমগঞ্জ উপজেলার রমনীরহাট বাজারে গত রবিবার সন্ধ্যায় সাহাব উদ্দিন বাহিনীর একদল অস্ত্রধারী সন্ত্রাসী মহড়া দেয়। এ ঘটনায় উপজেলার আলাইয়াপুর ইউনিয়ন থেকে সোমবার রাত ৯টার দিকে ২ অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে দুটি দেশীয় পাইপগান ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
তারা হলেন- উপজেলার আলাইয়াপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের রামপুর গ্রামের রাকিব ওরফে রাকিব চোরা (১৯) ও একই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের এনায়েতনগর গ্রামের দেলোয়ার হোসেন বাবু (২১)। গত মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারকৃত আসামিদের নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।
নোয়াখালীর পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করে জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদে তাদের কাছে অস্ত্র-গুলি আছে বলে স্বীকার করে। পরে তাদের দেখানো এবং নিজ হাতে বেগমগঞ্জের ৪নং আলাইয়ারপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বাহাদুরপুর গ্রামের বাবলুর সুপারি বাগানের দক্ষিণ পাশে ডোবার উত্তর পাড়ে ঝোপঝাড়ের ভেতর থেকে ২টি দেশীয় তৈরি পাইপগান ও ৪ রাউন্ড শটগানের গুলি উদ্ধার করে ডিবি পুলিশ।
শহীদুল ইসলাম আরো বলেন, গত ৭ নভেম্বর সন্ধ্যায় গ্রেপ্তারকৃত আসামিরা আলাইয়াপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বাদশা লাল ওরফে চান (২০), মিহিরসহ (১৯) উপজেলার রমনীরহাট বাজারে অস্ত্রের মহড়া দেয়। ওই সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ দুই অস্ত্রধারীকে গ্রেপ্তার করে।
আসামি রাকিবের বিরুদ্ধে বেগমগঞ্জ থানার পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। অস্ত্র উদ্ধারের ঘটনায় দুই আসামির বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়