ক্র্যাবের ২ সদস্যকে হুমকি দেয়া পুলিশ সদস্য প্রত্যাহার

আগের সংবাদ

গাপটিল-বাটলার শ্রেষ্ঠত্বের লড়াই

পরের সংবাদ

স্বামীকে হত্যায় স্ত্রী ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, জয়পুরহাট : জেলার পাঁচবিবি উপজেলার পশ্চিম রামচন্দ্রপুর গ্রামের পলাশ হোসেনকে হত্যার দায়ে স্ত্রীসহ প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাদের ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছরের সশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। গতকাল সোমবার দুপুরে জয়পুরহাট জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নূর ইসলাম এ রায় দেন।
কারাদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- নওগাঁর বদলগাছীর শমাপুর গ্রামের শফিউর রহমানের মেয়ে সনি খাতুন (২৯), তার পরকীয়া প্রেমিক জেলার পাঁচবিবি উপজেলার পশ্চিম রামচন্দ্রপুর গ্রামের বাবলু মণ্ডলের ছেলে রনি হোসেন (২৬)।
মামলা সূত্রে জানা যায়, ২০১৫ সালের ১১ মার্চ সকালে পাঁচবিবি উপজেলার পশ্চিম রামচন্দ্রপুর গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে পলাশ হোসেনের মরদেহ নিজ বাড়ির সামনের পুকুরে গলায় রশি দেয়া ফাঁস অবস্থায় উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা আবু বক্কর সিদ্দিক বাদী হয়ে পাঁচবিবি থানায় একটি হত্যা মামলা করেন। মামলায় স্ত্রী সনি খাতুন ও তার প্রেমিক রনি হোসেনকে আসামি করা হয়। মামলার তদন্ত চলাকালে আসামি সনি খাতুন স্বেচ্ছায় আদালতের ম্যাজিস্ট্রেটের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। তিনি উল্লেখ করেন, উপজেলার পশ্চিম রামচন্দ্রপুর গ্রামের একটি খামার বাড়িতে চাকরির সুবাদে রনি হোসেনের সঙ্গে পরিচয় হয় সনি খাতুনের।
পরে তারা পরকীয়ায় জড়িয়ে পড়েন। তার স্বামী পলাশ হোসেন তাকে ও তার প্রেমিক রনি হোসেনকে নিয়ে সন্দেহ করতেন। সেই জন্য তারা দুজনেই নিজ ঘরে খাবারের সঙ্গে ঘুমের ট্যাবলেট খাওয়ান। এরপর স্বামী ঘুমিয়ে পড়লে তিনি ও তার পরকীয়া প্রেমিক শ্বাসরোধ করে হত্যা করে পুকুরে ফেলে দেন। দীর্ঘ শুনানি শেষে আদালত এ রায় প্রদান করেন।
রাষ্ট্র পক্ষে মামলা পরিচালনা করেন এডভোকেট নৃপেন্দ্রনাথ মণ্ডল পিপি এবং আসামি পক্ষে মামলা পরিচালনা করেন এডভোকেট রায়হান নবী ও এডভোকেট মোস্তাফিজুর রহমান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়