ক্র্যাবের ২ সদস্যকে হুমকি দেয়া পুলিশ সদস্য প্রত্যাহার

আগের সংবাদ

গাপটিল-বাটলার শ্রেষ্ঠত্বের লড়াই

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বীজ সার বিতরণ

নওগাঁ প্রতিনিধি : পোরশায় রবি ২০২১-২২ মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ৩ হাজার ৫২০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে গম, ভুট্টা, সরিষা, খেসারি, চিনাবাদাম, পেঁয়াজসহ অন্যান্য বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপজেলা প্রশাসনের সহযোগিতায় ও উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে সার ও বীজ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হামিদ রেজার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী, স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সঞ্জয় কুমার সরকার।

আলোচনা সভা

নড়াইল প্রতিনিধি : ‘সম্প্রীতির সমৃদ্ধ জাতি গঠনে, আধুনিক জ্ঞান ও কর্মশক্তিতে বলীয়ান শিক্ষা’ এ প্রতিপাদ্যে নড়াইলে গণপ্রকৌশল দিবস ও আইডিইবির ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। সোমবার সকাল ১০টায় আইডিইবি জেলা শাখার আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে এ উপলক্ষে র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আইডিইবির জেলা কার্যালয়ে এসে শেষ হয়। এর আগে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।

সেমিনার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : আদমদীঘি উপজেলা প্রশাসন আয়োজিত ভোক্তা অধিকার সংরক্ষণ আইন অবহিতকরণ ও বাস্তবায়নবিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। রবিবার বেলা ১১টায় উপজেলা পরিষদ সভাকক্ষে সেমিনারে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শ্রাবণী রায়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু। আরো বক্তব্য রাখেন- বগুড়া জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক দেবাশিষ রায় ও আদমদীঘি প্রেস ক্লাবের সভাপতি হাফিজার রহমান। এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা সিনিয়র মৎস্য অফিসার সুজয় পাল, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদসহ বিভিন্ন ব্যবসায়ী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়