ক্র্যাবের ২ সদস্যকে হুমকি দেয়া পুলিশ সদস্য প্রত্যাহার

আগের সংবাদ

গাপটিল-বাটলার শ্রেষ্ঠত্বের লড়াই

পরের সংবাদ

রূপগঞ্জে প্রার্থী ও সমর্থকদের ওপর হামলা-ভাঙচুর

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : রূপগঞ্জে নির্বাচনী প্রচারণা করতে গেলে ইউপি সদস্য প্রার্থীসহ তার সমর্থকদের ওপর হামলা-ভাঙচুরের অভিযোগ উঠেছে। গতকাল সোমবার দুপুরে উপজেলার ভুলতা ইউনিয়নের ২নং ওয়ার্ডের হাটাবো এলাকায় এ ঘটনা ঘটে। পরে বিকালে হামলার শিকার ইউপি সদস্য প্রার্থী রেজাউর রহমান খান বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দেন।
রেজাউর রহমান খান অভিযোগ করে জানান, তিনি উপজেলার ভুলতা ইউনিয়নের ২নং ওয়ার্ড থেকে টিবওয়েল প্রতীকে ইউপি সদস্য পদে নির্বাচন করছেন। তিনি এ ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য। তার প্রতিদ্ব›দ্বী প্রার্থী হিসেবে রয়েছেন মোরগ প্রতীকের প্রার্থী আলম হোসেন। রেজাউর রহমান খান নির্বাচনী প্রচারণা চালাতে গেলে প্রায় আলম ও তার সমর্থকরা তাকে হুমকি-ধমকি দিয়ে আসছিল। সোমবার দুপুরে রেজাউর রহমান খান ও তার সমর্থকরা হাটাবো এলাকায় নির্বাচনী প্রচারণা করতে যান।
এ সময় প্রতিদ্ব›দ্বী প্রার্থী আলম ও তার সমর্থক মুকসেদুল, খলিল, আনিছুর রহমান, নূর ইসলাম, ফরহাদ, নজরুল মিয়া, আনোয়ার হোসেন, আলী হোসেন, শাহ আলম, ইব্রাহিম, রাসেল, কাদির, কবির হোসেন টুকুসহ অজ্ঞাত ৩০-৪০ জন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে রেজাউর ও তার সমর্থক ইকবাল, সিফাত, সোহান, ফাহিম, বাপ্পীর ওপর হামলা চালিয়ে তাদের আহত করে। পরে তারা স্থানীয় হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেন।
এ ব্যাপারে অভিযুক্ত আলম বলেন, হামলা বা মারামারির কোনো ঘটনা ঘটেনি। তবে একটু কথা কাটাকাটি হয়েছিল সেটি তাৎক্ষণিক সমাধান হয়ে যায়। এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম সায়েদ বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়