ক্র্যাবের ২ সদস্যকে হুমকি দেয়া পুলিশ সদস্য প্রত্যাহার

আগের সংবাদ

গাপটিল-বাটলার শ্রেষ্ঠত্বের লড়াই

পরের সংবাদ

রাস্তা পারাপারের সময় ডেমরায় শিক্ষক নিহত

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর ডেমরায় রাস্তা পার হওয়ার সময় দুই বাসের চাপায় আব্দুল মালেক (৫২) নামে একজন স্কুল শিক্ষক নিহত হয়েছেন। গতকাল সোমবার দুপুর সোয়া ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে রাত ৮টার দিকে তার মৃত্যু হয়।
তার বাড়ি জামালপুর মেলান্দহ উপজেলায়। তার বাবার নাম মৃত আব্দুস সালাম তালুকদার। তিনি ১ ছেলে ২ মেয়েসহ পরিবার নিয়ে ডেমরা সারুলিয়া এলাকায় থাকতেন। ডেমরার ধীৎপুর হাজী লাল মিয়া উচ্চ বিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষক ছিলেন তিনি। নিহতের স্ত্রী ফরিদা আক্তার জানান, দুপুরে স্কুল থেকে বাসায় ফিরছিলেন। স্টাফ কোয়ার্টারের সামনে সিএনজি চালিত অটোরিকশা থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় দুই বাসের মাঝে চাপা পড়েন তিনি। পথচারীরা তাকে উদ্ধার করে ফরাজী হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে সন্ধ্যায় নিয়ে যাওয়া হয় ঢামেক হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। ডেমরা থানার এসআই মো. শাহজাহান জানান, দুই বাসের মাঝখান দিয়ে রাস্তা পার হওয়ার সময় চাপা পড়েন ওই ব্যক্তি। পরে হাসপাতালে তার মৃত্যু হয়। অছিম পরিবহনের একটি বাস জব্দ ও চালক আটক আছে। নিহতের লাশ মর্গে রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়