ক্র্যাবের ২ সদস্যকে হুমকি দেয়া পুলিশ সদস্য প্রত্যাহার

আগের সংবাদ

গাপটিল-বাটলার শ্রেষ্ঠত্বের লড়াই

পরের সংবাদ

বেগমগঞ্জে পুলিশের অভিযানে জব্দ ৫০ মোটর সাইকেল আটক দুই

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বেগমগঞ্জ (নোয়াখালী) প্রতিনধি : বেগমগঞ্জে আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য ১৪টি ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সহিংসতা মুক্ত করতে বিশেষ অভিযান চালিয়ে ২ সন্ত্রাসী ও ৫০টি মোটরসাইকেল জব্দ করেছে পুলিশ। আটককৃতরা হলেন উপজেলার একাব্বরপুর গ্রামের মিলনের ছেলে মো. তারেক হোসেন (২১) এবং একই উপজেলার ভবভদ্রী গ্রামের মৃত ফকির আব্দুল মান্নানের ছেলে ফয়সাল আমিন (৩০)। গত রবিবার দিনব্যাপী বেগমগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় নোয়াখালীর পুলিশ সুপার মো. শহীদুল ইসলামের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।
নোয়াখালীর পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন জানান, আটককৃতরা আলাইয়ারপুর ইউনিয়নের টিটু বাহিনীর সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে একাধিক মামলা আদালতে বিচারাধীন আছে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
উল্লেখ্য, বেগমগঞ্জ উপজেলার ১৪টি ইউনিয়নে আগামী ১১ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রতীক বরাদ্দ পেয়ে দিন রাত প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর পাশাপাশি সমানভাবে মাঠ দখলে রেখেছেন আওয়ামী বিদ্রোহী ও বিএনপি সমর্থক প্রার্থীরা। তবে গ্রহণযোগ্য নির্বাচন উপহার দেয়ার জন্য প্রস্তুতি নিচ্ছে প্রশাসন।
এদিকে উপজেলার ইউপি নির্বাচনে চলছে প্রার্থীদের প্রচার-প্রচারণা। সাধারণ ভোটাররা বলছেন নির্বাচনের প্রতিদ্ব›িদ্বতা হবে ত্রিমুখী। ভোটের মাঠে সমানতালে মাঠে আছে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, বিদ্রোহী ও বিএনপি প্রার্থী হিসেবে পরিচিত প্রার্থী। ভোটারদের মন জয় করতে প্রার্থীরা দিচ্ছেন নানা প্রতিশ্রæতি। প্রতিটি ইউনিয়নে রয়েছে আওয়ামী লীগের একাধিক বিদ্রোহী প্রার্থী। প্রার্থীরা একে অন্যের বিরুদ্ধে অভিযোগ তুলছেন।
বেগমগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. রাহাত তানভীর চৌধুরী বলেছেন, নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার জন্য সব ধরনের প্রস্তুতি নেয়া হচ্ছে। তিনি আরো জানান, ভোটে চেয়ারম্যান পদে ১৪ ইউনিয়নে প্রতিদ্ব›িদ্বতা করছেন ৬৮ জন। নরোত্তমপুর ও বেগমগঞ্জ ইউনিয়নে ইভিএম এ ভোট হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়