ক্র্যাবের ২ সদস্যকে হুমকি দেয়া পুলিশ সদস্য প্রত্যাহার

আগের সংবাদ

গাপটিল-বাটলার শ্রেষ্ঠত্বের লড়াই

পরের সংবাদ

বিকেবির ৩ নতুন ডিএমডি

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চানু গোপাল ঘোষ, মীর মোফাজ্জল হোসেন ও সালমা বানু সম্প্রতি অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের এক প্রজ্ঞাপনে সরকার কর্তৃক পদোন্নতিপ্রাপ্ত হয়ে বাংলাদেশ কৃষি ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) হিসেবে যোগদান করেছেন। চানু গোপাল ঘোষ বর্তমান পদে যোগদানের পূর্বে তিনি ২০১৮ সালে মহাব্যবস্থাপক হিসেবে পদোন্নতি পেয়ে প্রথমে বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনে যোগদান করে পরবর্তীতে বাংলাদেশ কৃষি ব্যাংকে কুষ্টিয়া বিভাগের দায়িত্ব পালন করেন। তিনি ১৯৯৬ সালে বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনে সিনিয়র অফিসার হিসেবে যোগদানের মাধ্যমে ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন।
এদিকে মীর মোফাজ্জল হোসেন এর আগে একই ব্যাংকে মহাব্যবস্থাপক হিসেবে ঢাকা ও সিলেট বিভাগ এবং স্থানীয় মুখ্য কার্যালয়ের দায়িত্বে ছিলেন। উপব্যবস্থাপনা পরিচালক হিসেবে হিসাব ও আন্তর্জাতিক মহাবিভাগ, অভ্যন্তরীণ নিয়ন্ত্রণ ও পরিপালন মহাবিভাগ এবং স্থানীয় মুখ্য কার্যালয়ের দায়িত্বে নিয়োজিত রয়েছেন। তিনি ১৯৯৬ সালে বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনে সিনিয়র অফিসার হিসেবে যোগদানের মাধ্যমে ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন। সালমা বানু বর্তমান পদে যোগদানের পূর্বে রূপালী ব্যাংক লিমিটেডে মহাব্যবস্থাপকের দায়িত্ব পালন করেছেন। সর্বশেষ তিনি রূপালী ব্যাংকের প্রশাসন ও মানবসম্পদ বিভাগের মহাব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করেন। সালমা বানু ১৯৯৮ সালে বিআরসির মাধ্যমে সিনিয়র অফিসার পদে রূপালী ব্যাংক লিমিটেডে যোগদান করে ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন। দীর্ঘ ২৩ বছরের চাকরি জীবনে তিনি রূপালী ব্যাংকের বিভিন্ন শাখা, ট্রেনিং একাডেমির প্রিন্সিপাল এবং প্রধান কার্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ বিভাগের প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়