ক্র্যাবের ২ সদস্যকে হুমকি দেয়া পুলিশ সদস্য প্রত্যাহার

আগের সংবাদ

গাপটিল-বাটলার শ্রেষ্ঠত্বের লড়াই

পরের সংবাদ

বগুড়ায় চেয়ারম্যানের ওপর হামলাকারীদের শাস্তি চায় ‘রুলা’

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বগুড়ার সোনাতলা উপজেলা চেয়ারম্যান ও সুপ্রিম কোর্টের আইনজীবী এডভোকেট মিনহাদুজ্জামান লিটনের ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন রাজশাহী ইউনিভার্সিটি ল’ অ্যালামনাই এসোসিয়েশন (রুলা)। গতকাল সোমবার সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে এক মানববন্ধনে রুলার নেতারা এ দাবি জানান।
মানববন্ধনে রুলার সভাপতি এডভোকেট নাহিদ সুলতানা যুথি বলেন, রুলার সদস্য এডভোকেট মিনহাদুজ্জামান লিটন একজন ভালো আইনজীবী ও জনপ্রতিনিধি। তিনি আইনের শাসন প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছেন। সন্ত্রাসীরা তার ওপর অতর্কিত হামলা চালিয়ে মারাত্মক আহত করেছে।
তিনি আরও বলেন, আমরা রুলার পক্ষ থেকে এ ঘটনার বিচারের দাবিতে মানববন্ধন করছি। সারাদেশে আমাদের ২ হাজার ৫০০ সদস্য দায়িত্ব পালন করছেন। আমাদের সংগঠনকে কখনো হেয়ভাবে দেখবেন না। যারা লিটনের ওপর হামলা করেছে তাদের বিচার হতে হবে। অবিলম্বে সবাইকে গ্রেপ্তার করতে হবে।
এডভোকেট যুথি বলেন, আমাদের কোনো সদস্যের সঙ্গে এরকম ঘটনা যদি আরেকটি ঘটে, তাহলে বৃহত্তর কর্মসূচি দিয়ে আমরা রুখে দাঁড়াব। লিটনের ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।
মানববন্ধনে বক্তব্য রাখেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সম্পাদক এডভোকেট মোমতাজ উদ্দিন আহমেদ মেহেদী, সুপ্রিম কোর্টের আইনজীবী ও রুলার নেতা এডভোকেট রবিউল আলম বুদু, সাবেক ডেপুটি অ্যাটর্নি জেনারেল শাকিলা রওশন, এডভোকেট আমিনুল হক হেলাল, সাবেক ডেপুটি অ্যাটর্নি জেনারেল একরামুল হক টুটুল, ডেপুটি অ্যাটর্নি জেনারেল অরবিন্দ কুমার রায়। রুলার অন্য সদস্যসহ দুই শতাধিক আইনজীবী মানববন্ধনে অংশ নেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়