ক্র্যাবের ২ সদস্যকে হুমকি দেয়া পুলিশ সদস্য প্রত্যাহার

আগের সংবাদ

গাপটিল-বাটলার শ্রেষ্ঠত্বের লড়াই

পরের সংবাদ

ফুলগাজীতে স্বতন্ত্র প্রার্থীর ইশতেহার ঘোঘণা

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ফুলগাজী (ফেনী) প্রতিনিধি : আসন্ন ইউপি নির্বাচনে ফুলগাজী উপজেলার আমজাদহাট ইউনিয়নে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. নিজাম উদ্দিন নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। গত রবিবার সন্ধ্যায় আমজাদহাট বাজারে তার অস্থায়ী কার্যালয়ে ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তি ও সাংবাদিকদের সামনে এই নির্বাচনী ইশতেহার ঘোষণা করা হয়। আগামী ১১ নভেম্বর ফুলগাজী উপজেলার ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদের প্রার্থী হয়ে তিনি জনগণের আশা-আকাক্সক্ষাকে সামনে রেখে ২২টি নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন।
উল্লেখযোগ্য ইশতেহারগুলো হলো- আমজাদহাট ইউনিয়নে আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয় স্থাপন এবং পরবর্তীতে ছয় মাসের মধ্যে স্থায়ী ভবন নির্মাণ, ফেনী জেলা প্রাশসককে সম্পৃক্ত করে হাজির ভাগনা ব্রিজের জলাশয় ও সিলোনিয়া ডোবাকে সংযুক্ত করে পর্যটন স্পট তৈরি, পরিকল্পিতভাবে আমজাদহাট বাজারে বিভিন্ন যানবাহনের স্টেশন নির্ধারণ, আমজাদহাট বাজারে গভীর নলকূপ স্থাপন, মাদক নির্মূল করে যুবসমাজকে বিপথগামী থেকে সুরক্ষা, প্রবাসীদের সকল প্রকার প্রয়োজনীয় কাগজপত্র সত্যায়িত সার্টিফিকেটের জন্য ২৪ ঘণ্টা সার্ভিস চালু করা, ইউনিয়নে শিক্ষার হার বৃদ্ধি করাসহ ২২টি নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন। নির্বাচনী ইশতেহার শেষে তিনি আমজাদহাট ইউনিয়নের ৪০ হাজার মানুষের দোয়া ও ভালোবাসা কামনা করে নির্বাচনে জয়যুক্ত হওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়