ক্র্যাবের ২ সদস্যকে হুমকি দেয়া পুলিশ সদস্য প্রত্যাহার

আগের সংবাদ

গাপটিল-বাটলার শ্রেষ্ঠত্বের লড়াই

পরের সংবাদ

প্রতিমন্ত্রী পলক : দুর্নীতিবাজ-ঘুষখোর নেতার দরকার নেই আ.লীগে

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সিংড়া (নাটোর) প্রতিনিধি : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নত বাংলাদেশ গড়তে চান। এ জন্য আওয়ামী লীগ নেতাদের সৎ, যোগ্য, মেধাবী, আদর্শিক, বিনয়ী হতে হবে। কিন্তু অনেক নেতা চাকরি দেয়ার নাম করে ঘুষ চায়, ভাতার জন্য ঘুষ নেয়। তাদের আওয়ামী লীগে দরকার নেই। গতকাল সোমবার বেলা ১১টায় উপজেলা পরিষদ হলরুমে বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, সিংড়া উপজেলাকে উন্নত, আধুনিক ও নিরাপদ সিংড়া হিসেবে গড়তে হবে। স্কুল, কলেজ, মাদ্রাসার ভবন করেছে সরকার। ৩০০ কিলোমিটার পাকা রাস্তা করে দিয়েছে। ঘরে ঘরে বিদ্যুৎ, বিনামূল্যে সার, বই দিচ্ছে সরকার। শিক্ষাপ্রতিষ্ঠানে কম্পিউটার ল্যাব দিচ্ছে। সিংড়ায় হাইটেক পার্ক হচ্ছে। এক কথায় সিংড়াকে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা হবে ইনশাআল্লাহ।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সিংড়া পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ মো. জান্নাতুল ফেরদৌস, আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট জিল্লুর রহমান, বিশ্বনাথ দাস, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আ. ওদুদ মোল্লা, আ. রাজ্জাক খান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা, তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও শেরকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ লুৎফুল হাবিব রুবেল প্রমুখ।
বর্ধিত সভা পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইটালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ আরিফুল ইসলাম। এ সময় বক্তারা আগামী নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়