ক্র্যাবের ২ সদস্যকে হুমকি দেয়া পুলিশ সদস্য প্রত্যাহার

আগের সংবাদ

গাপটিল-বাটলার শ্রেষ্ঠত্বের লড়াই

পরের সংবাদ

নির্বাচনী সহিংসতা : মেহেরপুরে দুই সহোদর নিহত আহত ২০

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরের গাংনীতে ইউপি সদস্য প্রার্থীর ভোট চাওয়াকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। গতকাল সোমবার সকাল ৯টার দিকে গাংনী উপজেলার কাথুলী ইউনিয়নের ল²ীনারায়ণপুর ধলাগ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- ল²ীনারায়ণপুর ধলাগ্রামের মৃত সুলতান মিয়ার ছেলে জাহারুল ইসলাম (৫৫) ও তার ছোট ভাই সাহাদুল ইসলাম (৫০)। এছাড়া ইউপি সদস্যসহ উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন। আহতদের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছে।
নিহত সাহাদুল ইসলামের মেয়ে সুবর্ণা খাতুন জানান, বর্তমান মেম্বার আজমাইন হোসেন টুটুলের লোকজন সকালে ভোট চাইতে গেলে আরেক মেম্বার প্রার্থী আতিয়ার রহমানের লোকজন অতর্কিত হামলা করে। এতে ঘটনাস্থলেই নিহত হন আমার বাবা সাহাদুল ইসলাম ও চাচা জাহারুল ইসলাম। এ সময় আমাদের বাড়িঘরেও হামলা চালানো হয়।
কাথুলী ইউনিয়নের ল²ীনারায়ণপুর ধলাগ্রামের বাসিন্দা ও বর্তমান ইউপি সদস্য আজমাইন হোসেন টুটুল জানান, গ্রামে ভোট চাইতে গেলে প্রতিপক্ষ ইউপি সদস্য প্রার্থী আতিয়ার রহমানের নেতৃত্বে তার সহযোগীরা দেশীয় ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। হামলায় তার কর্মী ও চাচাতো দুই ভাইকে কুপিয়ে হত্যা করা হয়। এ সময় তিনি প্রাণ বাঁচাতে দৌড়ে পার্শ্ববর্তী একটি বাড়িতে আশ্রয় নেন। পরে পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে গাংনী হাসপাতালে ভর্তি করে।
গাংনী থানার ওসি বজলুর রহমান দুজন নিহতের ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাশ ময়নাতদন্তের জন্য মেহেরপুর মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।
মেহেরপুর পুলিশ সুপার রাফিউল আলম ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের আইনের আওতায় আনার চেষ্টা করা হচ্ছে। পরবর্তী সময়ে যাতে কোনো সহিংসতা না হয় সে জন্য পুলিশ কঠোর অবস্থানে থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়