ক্র্যাবের ২ সদস্যকে হুমকি দেয়া পুলিশ সদস্য প্রত্যাহার

আগের সংবাদ

গাপটিল-বাটলার শ্রেষ্ঠত্বের লড়াই

পরের সংবাদ

জেলা প্রশাসক : সিইসির সম্মানে নির্বাচন নিরপেক্ষ করতে হবে

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

অতুল পাল, বাউফল (পটুয়াখালী) থেকে : জেলা প্রশাসক মো. কামাল হোসেন বলেছেন, প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) সম্মানে আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য বাউফলের নওমালা ও সূর্যমণি ইউনিয়ন পরিষদের নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ। তিনি আরো বলেন, বাউফল একটি শিক্ষিত জনপদ এবং প্রধান নির্বাচন কমিশনারের বাড়ি। এই জনপদের সম্মান রক্ষার দায়িত্ব আমাদের সবার। প্রতিদ্ব›দ্বী প্রার্থীরা একে অপরের প্রতি সহিষ্ণুতা ও সম্মান প্রদর্শন করলে নির্বাচন নিরপেক্ষ, অবাধ, স্বচ্ছ এবং আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হবে। আর এটা আমরা সবাই চাই। প্রত্যেক প্রার্থীকে আমরা অনুরোধ করছি যেন নির্বাচনী আচারণবিধি মেনে চলেন। কোনো ধরনের ব্যত্যয় আমরা হতে দেব না। কেউ যদি মনে করেন, নির্বাচনে কোনো ধরনের প্রভাব খাটবেন তবে সেটা ভুলে যান। আমরা চাই না শিক্ষিত এই জনপদে অনুষ্ঠিত নির্বাচনে কোনো ধরনের সহিংস ঘটনা ঘটুক। নির্বাচনকে অবাধ ও সুষ্ঠু করতে পুলিশ, র‌্যাব, আনসার-ভিডিপিসহ প্রশাসনের সব স্তরের লোকজন মাঠে রয়েছে। আগামী ১১ নভেম্বর বাউফলের নওমালা ও সূর্যমণি ইউপির নির্বাচন উপলক্ষে সোমবার উপজেলা নির্বাহী অফিসার মো. আল আমিনের সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক একথা বলেন। মতবিনিময় সভায় নওমালা ও সূর্যমণি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী এবং সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পটুয়াখালী র‌্যাব-৮ এর অধিনায়ক লে. শহিদুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সাহেব আহমেদ চৌধুরী, জেলা আনসার ও ভিডিপি কমান্ডার মো. কামারুজ্জামান এবং উপজেলা নির্বাচন অফিসার মো. তারিকুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন বাউফলের সহকারী কমিশনার (ভূমি) বায়েজেদুর রহমান, উপজেলা আনসার ও ভিডিপি কমান্ডারসহ অন্য কর্মকর্তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়