ক্র্যাবের ২ সদস্যকে হুমকি দেয়া পুলিশ সদস্য প্রত্যাহার

আগের সংবাদ

গাপটিল-বাটলার শ্রেষ্ঠত্বের লড়াই

পরের সংবাদ

জ¦ালানি-ভাড়া বৃদ্ধি : ২ দিনের বিক্ষোভ কর্মসূচি বিএনপির

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জ¦ালানি তেল ও বাস-লঞ্চের ভাড়া বাড়ানোর প্রতিবাদে আগামী ১০ নভেম্বর মহানগর ও ১২ নভেম্বর জেলায় জেলায় বিক্ষোভ ডেকেছে বিএনপি। গতকাল সোমবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কর্মসূচি ঘোষণা করেন।
ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমানের সভাপতিত্বে এবং ঢাকা উত্তরের সদস্য সচিব আমিনুল হক ও দক্ষিণের রফিকুল আলম মজনুর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন মহানগর দক্ষিণের আহ্বায়ক আবদুস সালাম, কেন্দ্রীয় নেতা হাবিবুর রহমান হাবিব, খায়রুল কবির খোকন, নাজিম উদ্দিন আলম, মীর সরফত আলী সপু, সেলিমুজ্জামান সেলিম প্রমুখ।
মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেন, এই সরকার পকেটমার সরকার। পরপর দুই বার সরকার জনগণের পকেট কেটেছে। একবার ডিজেল-তেলের দাম বাড়িয়ে, দ্বিতীয়বার বাসের ভাড়া বাড়িয়ে। তিনি দাবি করেন, এটা (দাম বাড়ানো) পাতানো খেলা, সাজানো খেলা।
তিনি বলেন, সরকারের চরিত্রই হচ্ছে লুট করা। এরা একদিক দিয়ে জনগণের পকেট কাটছে, অন্যদিকে নিজেদের পকেট ভারী করছে। তারা জনগণের কথা চিন্তা করে না। প্রতিদিনই গরিব মানুষের সংখ্যা বাড়ছে, সেদিকে তাদের নজর নাই।
তিনি বলেন, এ দেশের মানুষকে জাগিয়ে তুলতে হবে। এই সরকার যতদিন থাকবে, ততদিন মানুষের ভোগান্তি বাড়বে। তাই ঐক্যবদ্ধ হয়ে জনগণকে মাঠে নামাতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়