ক্র্যাবের ২ সদস্যকে হুমকি দেয়া পুলিশ সদস্য প্রত্যাহার

আগের সংবাদ

গাপটিল-বাটলার শ্রেষ্ঠত্বের লড়াই

পরের সংবাদ

চৌমুহনীতে সহিংসতা : ভিডিও ফুটেজ দেখে আরো দুজন গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনীর মন্দিরে হামলার ঘটনায় সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে আরো দুজনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। রবিবার রাতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের-১১ সদস্যরা ও গোয়েন্দা পুলিশ (ডিবি) বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃতরা হলো- এজাহারভুক্ত আসামি উপজেলার ভূপাতিপুর গ্রামের নুর ইসলামের ছেলে দিল মোহাম্মদ (২৮) ও গণিপুর ইউনিয়নের ভূঁইয়া বাড়ির মৃত হাজি আব্দুল সামাদের ছেলে মোরশেদ আলম সবুজ (৩২)। জেলা পুলিশ সুপার (এসপি) শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।
তিনি বলেন, ভিডিও ফুটেজ দেখে গোয়েন্দা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে মোরশেদ আলম সবুজকে গ্রেপ্তার করেছে। চৌমুহনীতে সাম্প্রদায়িক হামলার ঘটনায় দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আসামিকে বিচারিক আাদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।
র‌্যাব-১১ সিপিসি-৩ এর ল²ীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন বলেন, গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে দিল মোহাম্মদকে গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে সে মন্দিরে হামলার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাকে বেগমগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হয়।
গত ১৫ অক্টোবর কুমিল্লার পূজামণ্ডপের ঘটনাকে কেন্দ্র করে সহিংসতার জেরে নোয়াখালীর বিভিন্ন স্থানে পুলিশের সঙ্গে হামলাকারীদের সংঘর্ষের ঘটনা ঘটে। সে সময় ‘হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে’ একজনের মৃত্যুর খবর দেয় পুলিশ। পরদিন পুকুর থেকে আরেকজনের মরদেহ উদ্ধার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়