ক্র্যাবের ২ সদস্যকে হুমকি দেয়া পুলিশ সদস্য প্রত্যাহার

আগের সংবাদ

গাপটিল-বাটলার শ্রেষ্ঠত্বের লড়াই

পরের সংবাদ

চোরের হাতে গরুর মালিক নিহত

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মাগুরা প্রতিনিধি : মাগুরার শালিখা উপজেলার পুকুরিয়া গ্রামে গরু চোরের হাতে সাজ্জাদ লস্কর ওরফে সাদ্দাম (৩৪) নামে এক যুবক নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে গত রবিবার ভোরে শালিখা উপজেলা পুকুরিয়া গ্রামে। নিহত সাজ্জাদ পুকুরিয়া গ্রামের মৃত সাহেব লস্করের ছেলে।
নিহতের ভাই সায়েদ লস্কর বলেন, ভোর আনুমানিক ৪টার দিকে ৬-৭ জন লোক তাদের বাড়িতে ঢুকে গোয়ালঘর থেকে তিনটি গরু চুরি করে ট্রাকে তুলে নিয়ে যাওয়ার সময় সাজ্জাদ দেখতে পেয়ে চিৎকার দিয়ে দুটি মোটরসাইকেলে বেশ কয়েকজন সঙ্গে নিয়ে তাদের ট্রাকে ধাওয়া করেন। কিছু দূর যাওয়ার পর ট্রাকটি আসবা বরুইচারা এলাকায় পৌঁছে বালুতে আটকে যায়। এ সময় সাজ্জাদ লস্করের সঙ্গে চোর দলের হাতাহাতি হয়। একপর্যায়ে চোররা তাকে কুপিয়ে হত্যা করে গরু নিয়ে পালিয়ে যায়। সাজ্জাদ কৃষিকাজের পাশাপাশি বিভিন্ন সময় ধান ও পাট মহিষের গাড়িতে আনা-নেয়ার কাজ করতেন। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। এ ঘটনায় মাগুরা শালিখা থানা ওসি তারক বিশ্বাস বলেন, শালিখা উপজেলা পুকুরিয়া গ্রামে গরু চোরদের সঙ্গে হাতাহাতিতে গরুর মালিক সাজ্জাদ লস্কর নামে এক যুবককে কুপিয়ে হত্যা করে গরু নিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা পুলিশকে খবর দিলে মরদেহ উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। গরু চোরদের আটকের জন্য অভিযান চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়