ক্র্যাবের ২ সদস্যকে হুমকি দেয়া পুলিশ সদস্য প্রত্যাহার

আগের সংবাদ

গাপটিল-বাটলার শ্রেষ্ঠত্বের লড়াই

পরের সংবাদ

চট্টগ্রামে পূর্ব শত্রæতার জেরে ছুরিকাঘাতে যুবক নিহত

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : নগরীতে পূর্ব শত্রæতার জেরে মো. হানিফ (২২) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন নিহতের ভাই মো. অনিক (২৪)। গতকাল সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে নগরের খুলশী থানার আমবাগান এলাকার তরুণ সংঘ মাঠে এ ঘটনা ঘটে। নিহত হানিফ ওই এলাকার আলাউদ্দীনের ছেলে। গুরুতর আহত অনিক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
নিহতের বন্ধু মামুন জানান, গত শুক্রবার স্থানীয় কয়েকজনের সঙ্গে অনিকের কথা কাটাকাটি হয়। সেদিনই তা মিটমাট হয়ে যায়। তবে সোমবার বিকালে আমবাগান তরুণ সংঘ খেলার মাঠে এলে পূর্ব পরিকল্পিতভাবে হানিফ ও তার ভাই অনিককে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। হাসপাতালে নেয়ার পর হানিফকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।
খুলশী থানার ওসি শাহিনুজ্জামান শাহিন জানান, পূর্ববিরোধের জেরে সোমবার বিকালে ফুটবল খেলাকে ইস্যু করে দুপক্ষের মধ্যে মারামারির একপর্যায়ে দুজনকে ছুরিকাঘাত করা হয়। গুরুতর আহত অবস্থায় তাদের হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক হানিফকে মৃত ঘোষণা করেন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
ওসি আরও বলেন, পূর্ব শত্রæতার জের ধরে এই ঘটনা ঘটেছে বলে স্থানীয়দের সঙ্গে কথা বলে আমরা জানতে পেরেছি। প্রাথমিকভাবে অভিযুক্ত হিসেবে ভাণ্ডারি নামের একজনের কথা জানা গেছে। জড়িতদের ধরতে অভিযান চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়