ক্র্যাবের ২ সদস্যকে হুমকি দেয়া পুলিশ সদস্য প্রত্যাহার

আগের সংবাদ

গাপটিল-বাটলার শ্রেষ্ঠত্বের লড়াই

পরের সংবাদ

কোমল পানীয় পানে অসুস্থ তিন স্কুলছাত্র

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর খিলগাঁও মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কোমল পানীয় খেয়ে তিন ছাত্র অসুস্থ হয়ে পড়েছে। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। স্কুলছাত্ররা হলো- সোলাইমান সরদার (১২), মো. মাহিন (১১) ও মো. রাকিব সরকার (১২)। তারা তিনজনই ওই স্কুলের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী। পুলিশ জানিয়েছে, তাদের কোমল পানীয়তে চেতনাশক মিলিয়ে খাওয়ানো হয়ে থাকতে পারে। এ ঘটনায় আশিক নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ।
খিলগাঁও থানার এএসআই সৈয়দ রাসেল জানান, খবর পেয়ে গতকাল দুপুরে স্কুল থেকে অসুস্থ অবস্থায় তাদের তিনজনকে উদ্ধার করে খিদমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে সেখানকার চিকিৎসকরা তাদের ঢামেকে পাঠিয়ে দেন। পরে সেখানে তিনজনের স্টোমাক ওয়াশ করানো হয়।
এদিকে ভুক্তভোগী স্কুলছাত্র রাকিব ও মাহিন জানায়, তাদের পরিচিত আশিক নামের এক কিশোর দুপুরে তাদের স্কুলে যায়। তাদের ফুসলিয়ে ও ভয় দেখিয়ে রাকিবের কাছ থেকে ২০ টাকা হাতিয়ে নেয়। এরপর সেই টাকা দিয়ে একটি কোমল পানীয় কিনে আনে আশিক। সেই কোমল পানীয় তারা চারজন মিলে স্কুলের ক্লাস রুমে বসে পান করে।
পরে আশিক চলে গেলে তারা তিনজন স্কুলের ভেতর অসুস্থ হয়ে পড়ে। মাথা ঘোরানো, বমি বমি ভাব হয়। স্কুলের শিক্ষকরা তাদের এই অবস্থায় দেখতে পেয়ে স্বজনদের ও পুলিশকে খবর দেন।
স্কুলছাত্রদের ধারণা, কোমল পানীয়র সঙ্গে চেতনানাশক মিশিয়ে ছিল আশিক।
এ বিষয়ে জানতে চাইলে খিলগাঁও থানার ওসি মো. ফারুকুল আলম জানান, আশিক নামে অভিযুক্ত ওই কিশোর কোনো স্কুলেই পড়ালেখা করে না। সে বহিরাগত। সেই স্কুলে ঢুকে ওই ৩ জনকে চেতনানাশক কিছু খাইয়েছে বলে জানতে পেরেছি। অভিযুক্ত কিশোরকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। বিস্তারিত তার কাছ থেকে জানার চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়