ক্র্যাবের ২ সদস্যকে হুমকি দেয়া পুলিশ সদস্য প্রত্যাহার

আগের সংবাদ

গাপটিল-বাটলার শ্রেষ্ঠত্বের লড়াই

পরের সংবাদ

কুড়িলে অজ্ঞান পার্টির খপ্পরে সুতা ব্যবসায়ী

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর কুড়িল বিশ্বরোড এলাকায় বাসের ভেতর অজ্ঞানপার্টির খপ্পরে পড়েন আইউব আলী নামে এক সুতা ব্যবসায়ী। গতকাল সোমবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় বাসযাত্রীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়।
তাকে হাসপাতালে নিয়ে আসা বাসযাত্রী আ. রহিম জানান, উত্তরা থেকে আকাশ পরিবহনের বাসটি রামপুরার দিকে আসছিল। কুড়িল বিশ্বরোডে আসার পর তিনি দেখতে পান তার পেছনের সিটে বেহুঁশ অবস্থায় পড়ে আছে ওই ব্যক্তি। তখন তাকে প্রথমে নিয়ে যান কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে। সেখান থেকে নিয়ে যাওয়া হয় ঢামেক হাসপাতালে। তারা জানান, ওই ব্যক্তির সঙ্গে শুধু একটি মানিব্যাগ পাওয়া গেছে। সামনের দুই পকেটই কাটা ছিল। তাদের ধারণা অজ্ঞান পার্টির সদস্যরা তার ওপর চেতনানাশক প্রয়োগ করে তার সঙ্গে থাকা টাকা পয়সা হাতিয়ে নিয়েছে। তার মানিব্যাগে থাকা কাগজপত্রের সূত্র ধরে খবর দেয়া হয় ভাতিজা আরিফুল ইসলামকে। হাসপাতালে এসে তিনি জানান, তার চাচা আইউব আলি থাকেন উত্তরা ৭ নম্বর সেক্টরে। গাজীপুর চেরাগআলিতে তার নিজের একটি সুতার কারখানা আছে। সকালে তিনি ব্যবসার কাজে বের হয়েছিলেন। তার সঙ্গে কত টাকা ছিল সে বিষয়ে কিছু জানাতে পারেনি তার ভাতিজা।
এদিকে, ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া জানান, জরুরি বিভাগে তাকে স্টোমাক ওয়াশ করানো হয়েছে। পরবর্তী চিকিৎসার জন্য মিটফোর্ড হাসপাতালের মেডিসিন বিভাগে পাঠিয়ে দেয়া হয়েছে। তিনি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন বলে ধারণা করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়